চাঁদাবাজির মামলায় জামিন পেলেন ফুটবলার অংথোয়াইচিং মার্মা

প্রকাশঃ ০৬ জুলাই, ২০২০ ১০:২৬:২২ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৫৯:১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চাঁদাবজির অভিযোগে দ্রুত বিচার আইনে দায়ের করা মামলায় জামিন পেয়ে স্ত্রী সন্তানদের সাথে খুশি মনে বাড়ি ফিরেছেন বান্দরবান জেলা ফুটবল দল ও বিজেএমসির ফুটবলার অংথোয়াইচিং মার্মা।

জানা যায়, সোমবার (৬ জুলাই) বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতে হাজির হয়ে অংথোয়াইচিং মার্মার জন্য জামিন প্রার্থনা করলে বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মুজাহিদুল ইসলাম তাঁর জামিন মঞ্জুর করেন। এসময় ওই মামলার অপর আসামি ওয়াসিম ত্রিপুরাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

মামলায় অভিযুক্ত ফুটবলার অংথোয়াইচিং এর পক্ষে শুনানীতে অংশ নেন আইনজীবি মো:খলিলুর রহমান ও ইকবাল করিম। জামিন শেষে আইনজীবি মো:খলিলুর রহমান জানান, দ্রুত বিচার আইনে করা মামলায় ফুটবলার অংথোয়াইচিং এর ব্যাপারে বিস্তারিত শুনে আদালত জামিন দিয়েছেন, আমরা আদালতকে বোঝাতে পেরেছি যে, অভিযুক্ত অংথোয়াইচিং চাঁদাবাজির ঘটনায় কোনভাবেই জড়িত ছিলো না,তিনি পরিস্থিতির স্বীকার হয়েছেন।

জামিনে বেরিয়ে অংথোয়াইচিং মার্মা বলেন, বান্দরবান বাজারের বনফুল দোকানের সামনে এক পাহাড়ি ছেলেকে এক ব্যক্তি মারধর করছে দেখে আমি এগিয়ে গেলে সেখান থেকে আমাকে ও আটক করে পুলিশ, পরে জানতে পারি মারধরের স্বীকার ছেলেটি চাঁদাবাজের অভিযোগে আটক হয়েছে তবে আমি চাঁদাবাজির ঘটনায় কোনভাবেই জড়িত নই।

প্রসঙ্গত, ৫ জুলাই( রবিবার) দুপুরে চাঁদাবাজির অভিযোগে বান্দরবান বাজার থেকে যৌথ বাহিনীর হাতে আটক হন কালাঘাটার বাসিন্দা ওয়াসিম ত্রিপুরা এবং ফুটবলার অংথোয়াইচিং মার্মা। পরে তাদের বিরুদ্ধে ব্যবসায়ী এইচ এম স¤্রাট বাদী হয়ে দ্রুত বিচার আইনে বান্দরবান সদর থানায় একটি মামলা দায়ের করেন।