বাঘাইছড়িতে প্রতিপক্ষের ব্রাশফায়ারে দুর্দভ চাকমা নিহত, স্ত্রী আহত

প্রকাশঃ ২৫ মার্চ, ২০২০ ১০:১৫:৩৯ | আপডেটঃ ০৮ এপ্রিল, ২০২০ ০৩:৩৬:৩১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার রুপকারী এলাকার বারবিন্দু ঘাট গ্রামে সন্ত্রাসীদের গুলিতে এক জেএসএস এমএন লারমা দলের সদস্য নিহত হয়েছে। নিহতের নাম দুদর্ভ চাকমা (৪৫)। পায়ে গুলিবিদ্ধ হয়েছে নিহতের স্ত্রী উভচুলি চাকমা (৪০)। বুধবার রাত সোয়া নয় টার দিকে এ ঘটনা ঘটে। বুধবার সোয়া নয় টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, রাতের খাবার শেষে বাড়িতে স্ত্রীসহ বসে টেলিভিশন দেখছিলেন। এ সময় একদল স্বশস্ত্র দল এসে দুদর্ভকে বাইরে থেকে লক্ষ্য করে ব্রাশ ফায়ার করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান দুদর্ভ। পায়ে গুলিবিদ্ধ হন তার স্ত্রী।

বাঘাইছড়ি থানার এমএম মনজুরুল ইসলাম ঘটনার সত্যতার স্বীকার করে জানান একজন নিহত একজন আহতের  খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী খবর পেয়ে ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে।

এমএন লারমা দলের এক দায়িত্বশীল নেতা জানান, নিহত দুদর্ভ চাকমাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে কয়েক মাস দল থেকে বহিস্কার করা হয়। বহিস্কার হওয়ার পর সে এলাকায় গিয়ে স্বাভাবিকভাবে বসবাস করছিল। সম্ভবত প্রতিপক্ষের স্বশস্ত্র কর্মীরা এ হত্যাকান্ড ঘটিয়েছে মনে করছে জেএসএস এমএন লারমা দলটি।