কাপ্তাইয়ে বিধবা নারীর মরদেহ উদ্ধার

প্রকাশঃ ১৫ অক্টোবর, ২০১৯ ০৫:৩০:২৮ | আপডেটঃ ০৬ জুলাই, ২০২০ ০২:৫৮:০৯
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের চিৎমরম এলাকায়  এক বিধবা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। নিহত মহিলার নাম সুইক্রাচিং মারমা (৪০)।

জানা গেছে, কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়ন পরিষদ থেকে ৯’কিলো মিটার ভিতরে দূর্গোম আড়াছড়ি এলাকার তাইহ্লা পাড়ার (৮নং ওয়ার্ড) বাসিন্দা মৃত মংসুইপ্র মারমার স্ত্রী সুইক্রাচিং মারমা (৪০)। তার সন্তানদের বিয়ে হয়ে যাওয়ায় তিনি একাই বাসায় থাকতেন। তার সাথে জনৈক দিলীপ তংচঙ্গ্যার সাথে জায়গা জমির বিরোধ ছিলো। গত সোমবার জায়গা জমির বিরোধে ওই ব্যাক্তি মহিলার ঘর বাড়ী ভাংচুর করে। পরেরদিন বাসা থেকে কিছু দুরে সুইক্রাচিং মারমার মরদেহ গাছে ঝুলতে দেখে লোকজন পুলিশকে খবর দেয়। গত রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।  

পুলিশ জানায়, ঘটনার ব্যাপারে কেউ মুখ খুলছে না, পুলিশ মরদেহটি উদ্ধার করার পর তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ দেখতে পায়। তাকে কেউ হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখে।

চন্দ্রঘোণা থানার ওসি আশ্রাফ উদ্দিন জানান, আজ সকালে লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা হলে পুলিশ যথাযথ ব্যবস্থা নিবে।