লামায় মাটির দেয়াল চাপায় বৃদ্ধ নিহত

প্রকাশঃ ০৯ সেপ্টেম্বর, ২০১৯ ০২:৪৬:২২ | আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:০৬:৩১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার গজালিয়ায় মাটির ঘরের দেয়াল চাপা পড়ে এক বৃদ্ধ নিহত হয়েছে। সোমবার (০৯ সেপ্টেম্বর) সকালে গজালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাপমারা ঝিরি গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ মো.বানু মিয়া (৯৫) সাপমারা ঝিরি এলাকার মৃত মো. ওসমান ও মৃত ফাতেমা বেগমের ছেলে। নিহত বৃদ্ধ মো.বানু মিয়া তার মৃত ভাই আনু মিয়ার ছেলে মৃত ওহিদ মিয়ার পরিবারে বাস করতেন।

সুত্রে জানা যায়, ভোর ৫টায় নামাজ পড়ার জন্য মো.বানু মিয়াকে ডাকতে গিয়ে পরিবারের লোকজন একটি মাটির দেয়ার ভেঙ্গে তার উপর পড়ে থাকতে দেখে সঙ্গে সঙ্গে এলাকার গ্রাম পুলিশ ও মেম্বারকে বিষয়টি জানায় পরিবারের সদস্যরা। পরে লামা থানা ও ফায়ার সার্ভিস এর একটি টিম ঘটনাস্থলে এসে মাটি সরিয়ে নিহত মো.বানু মিয়ার লাশ উদ্ধার করে।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েকদিনের টানা বৃষ্টিতে মাটির দেয়াল ধসে চাপা পড়ে মো.বানু মিয়ার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে,পুলিশ লাশ উদ্ধার করেছে ,পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, গত ৩/৪ দিন যাবৎ অনবরত বৃষ্টি হচ্ছিল, ধারনা করা হচ্ছে মাটির ঘরে দেয়াল ভিজে যাওয়ায় রাতের কোন এক সময় এই দুর্ঘটনা ঘটেছে। এদিকে দেয়াল চাপায় মৃত্যুর ঘটনাটি আশপাশে ছড়িয়ে পড়লে আত্মীয়স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।