রোটারিয়ান সম্মেলনে দেশের বাইরে যাচ্ছেন কাজল কান্তি ও অমল কান্তি দাশ

প্রকাশঃ ০৩ জুনe, ২০১৯ ০৫:৪৩:০২ | আপডেটঃ ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১০:০৩:৪৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রোটারিয়ান সম্মেলনে যোগ দিচ্ছেন বান্দরবানের বিশিষ্ট শিল্পপতি ও রোটারিয়ান কাজল কান্তি দাশ এবং  রোটারিয়ান অমল কান্তি দাশ।

১লা জুন থেকে আগামী ১০ জুন পর্যন্ত জার্মানী ,তুরস্ক ও সুইজারল্যান্ডে বিভিন্ন দেশ থেকে আগত রোটারিয়ানদের সাথে রোটারি ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট রোটারিয়ান কাজল কান্তি দাশ ও সদস্য রোটারিয়ান অমল কান্তি দাশ বান্দরবানের হয়ে প্রতিনিধিত্ব করবেন।

জানা যায়, বাংলাদেশের  বিভিন্ন জেলার প্রায় তিনশত রোটারিয়ান এই সম্মেলনে যোগ দিচ্ছেন,আর এই সম্মেলনে জার্মানী ,তুরস্ক এবং সুইজারল্যান্ড ভ্রমনের পাশাপাশি তারা রোটারিয়ানের বিভিন্ন আলোচনা সভা ,সেমিনার ও শিক্ষা এবং মানব উন্নয়নমুলক  অনুষ্টানে অংশ নেবে।

এদিকে রোটারি ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট রোটারিয়ান কাজল কান্তি দাশ ও সদস্য রোটারিয়ান অমল কান্তি দাশ বান্দরবান জেলার রোটায়িরান হয়ে প্রতিনিধিত্ব করায় রোটারি ক্লাব অব  বান্দরবানের সকল সদস্যবৃন্দরা তাদের অভিনন্দন জানিয়েছে।

এ প্রসঙ্গে রোটারি ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট রোটারিয়ান কাজল কান্তি দাশ বলেন, বান্দরবান জেলার হয়ে ১লা জুন থেকে আগামী ১০জুন পর্যন্ত জার্মানী ,তুরস্ক ,সুইজারল্যান্ডে বিভিন্ন অনুষ্টানে আমরা দুইজন অংশগ্রহণ করবো এবং এই ভ্রমনের মাধ্যমে আমরা রোটারি ক্লাবের পক্ষে নেতৃত্ব প্রদান ছাড়া ও বান্দরবানের সুনাম বিশ্বে ছড়িয়ে দেয়ার চেষ্টা করবো।