পাহাড়ে মা ও শিশু স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সরকার কাজ করছে : মোহাম্মদ আজহারুল হক

প্রকাশঃ ১৩ জানুয়ারী, ২০১৯ ১১:৫৬:৪৯ | আপডেটঃ ২৩ জানুয়ারী, ২০২০ ০১:১৯:৩০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দূর্গম পাহাড়ী এলাকার মা ও শিশু স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সরকার বিভিন্ন কল্যাণ কর উদ্যোগ নিয়েছে। এসব উদ্যোগ সম্পর্কে সার্বিক তথ্য গণমাধ্যমে তুলে ধরতে ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকের অনুরোধ জানিয়েছেন তথ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও জাতীয় প্রকল্প পরিচালক মোহাম্মদ আজহারুল হক।

আজ শনিবার সকালে রাঙামাটিতে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের উদ্যোগে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ কার্যক্রম বিষয়ে রাঙামাটিতে কর্মরত ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের ৩ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক (প্রশিক্ষণ প্রকৌশল) এবং সহকারী প্রকল্প পরিচালক মোঃ নজরুল ইসলাম, ইউনিসেফের প্রতিনিধি আম্বারীন খান, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক প্রশাসন উন্নয়ন মোঃ মনজরুল আলম, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল বক্তব্য রাখেন ।

পরে সাংবাদিকদের নারী ও শিশু বিষয়ে প্রশিক্ষণ প্রদান  করা হয়। প্রশিক্ষণে রাঙামাটি জেলার বিভিন্ন ইলেকট্রনিক্স মিডিয়ার ২৫ জন সংবাদকর্মী অংশ গ্রহণ করেন।