সাংবাদিক মোস্তফা কামালের দাফন সম্পন্ন

প্রকাশঃ ১৬ ডিসেম্বর, ২০১৮ ১২:১৬:৫৪ | আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:১০:২৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সিনিয়র  সাংবাদিক ও বাংলাদেশ টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি মোস্তফা কামালের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বেলা ২টায় শহরের পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয় ভবনের সামনে নামাজে জানাজা শেষে পুরাতন হাসপতালের সামনে কবরস্থানে তাকে দাফন করা হয়। এ সময় স্থানীয় গণমাধ্যমকর্মী, বিশিষ্ট ব্যক্তি ও রাজনৈতিক নেতাকর্মীসহ বিভিন্ন মহলের লোকজন উপস্থিত ছিলেন।

মোস্তফা কামাল বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) রাঙামাটি জেলা প্রতিনিধি ছিলেন। পাশাপাশি রাঙামাটি শিশু নিকেতনের অধ্যক্ষ এবং জেলা স্কাউট কমান্ডার ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ছিলেন। শুক্রবার বিকালের দিকে চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল ম্যাক্সে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ^াস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। তিনি বৃদ্ধা মা, স্ত্রী, এক শিশুকন্যাসহ আত্মীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। তার  অকাল মৃত্যুতে সাংবাদিক সমাজসহ রাঙামাটির সর্বমহলে নেমে আসে শোকের ছায়া।
সাংবাদিক মোস্তাফা কামালের বিদেহী আত্মার শান্তির সদগতি কামনা করে গভীর শোক ও শোকসন্তপত পবিারের প্রতি সমবেদনা জানিয়েছেন, স্থানীয় সংবাদ ও গণমাধ্যমকর্মীসহ সুশীল সমাজ ও রাজনৈতিক নেতা।