আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

প্রকাশঃ ২২ অক্টোবর, ২০২৪ ০৫:১৯:৩৯ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২৪ ০৯:৫৭:০১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বৈষম্য বিরোধী ছাত্র-জনতার উপর হামলাকারী আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে  বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ২২ অক্টোবর) দুপুর ১১ টায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বান্দরবানের আয়োজনে বান্দরবান প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় ব্যানার হাতে নিয়ে হাতে হাত ধরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বান্দরবানের নেতাকর্মীরা এই মানববন্ধনে অংশগ্রহণ করে।

এসময় বক্তারা বলেন, স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার দীর্ঘ ১৫ বছর ধরে বাংলাদেশের জনগণকে অত্যাচার করেছে ,এই সরকার আওয়ামীলীগ,যুবলীগ ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের মাধ্যমে বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলের নেতাদের বিভিন্নভাবে মামলা দিয়ে হয়রানি করেছে। এসময় বক্তারা আরো বলেন, দেশ নতুনভাবে স্বাধীন হলেও এখনো স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারের দোসরারা তাদের ষড়যন্ত্র করে যাচ্ছে। এসময় বক্তারা অবিলম্বে আওয়ামীগের সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে তাদের দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানের দাবি জানান।

মানববন্ধনে উপস্থিত থেকে এসময় বক্তব্য প্রদান করেন বান্দরবান পৌর  বিএনপির  আহবায়ক নুরুল ইসলাম , পৌর  বিএনপির  সদস্য সচিব শফিউল্লাহ, বান্দরবান সদর উপজেলার সদস্য সচিব চনুমং মারমা , যুবদলের সাংগঠিনক সম্পাদক মোর্শেদ বিন ওমর, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক উজ্বল কুমার নাথসহ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।