মহালছড়িতে সেনা জোন কর্তৃক প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে বিশেষ নিরাপত্তা সমন্বয় সভা

প্রকাশঃ ১৪ অক্টোবর, ২০২৪ ০৬:৩১:৪৩ | আপডেটঃ ১৮ অক্টোবর, ২০২৪ ০১:০৮:৩৬

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির মহালছড়ি সেনা জোন কর্তৃক প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবর দান অনুষ্ঠান-২০২৪ উপলক্ষ্যে বিশেষ নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।


১৪ অক্টোবর (সোমবার) মহালছড়ি সেনা জোন সদরে সাম্প্রতিক পরিস্থিতি এবং প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবরদান অনুষ্ঠান-২০২৪  উপলক্ষে এক বিশেষ নিরাপত্তা সমন্বয় সভার আয়োজন করা হয়।


এ সময় জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ্‌রিয়ার সাফকাত ভূইয়া, পিএসসি এর সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন সকল সেনা সাবজোন কমান্ডারবৃন্দ, স্থানীয় বাঙ্গালী জনপ্রতিনিধি, সকল ধর্মাবলম্বীর প্রতিনিধি, প্রবারণা পূর্ণিমা ও কঠিন চিবরদান অনুষ্ঠান ২০২৪ উদযাপন কমিটির সভাপতিবৃন্দ, হেডম্যান, কার্বারী, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত মিডিয়াকর্মী ও বিভিন্ন রাজনৈতিক মতাদর্শের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


উক্ত মত বিনিময় সভায় প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবর দান উদযাপনের সার্বিক আয়োজন, নিরাপত্তা ব্যবস্থা এবং স্থানীয় প্রশাসনের সহযোগিতার বিষয়ে আলোচনা করা হয়।


ধর্মীয় এবং সামাজিক ঐক্য বজায় রেখে উৎসবমুখর পরিবেশে প্রবারণা পূর্নিমা ও কঠিন চিবরদান পালনের উদ্দেশ্যে সবাইকে সমন্বিতভাবে কাজ করার আহ্বান জানানো হয়। প্রবারণা পূর্ণিমা ও চিবরদান অনুষ্ঠান উদযাপনের পাশাপাশি খাগড়াছড়ি জেলায় ঘটে যাওয়া বিভিন্ন অপ্রীতিকর ঘটনার আলোকে সবাইকে সতর্ক অবস্থানে থাকার বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়। সভায় উপস্থিত সকলেই আসন্ন প্রবারণা পূর্ণিমা ও চিবরদান অনুষ্ঠান ২০২৪ উপলক্ষে গৃহীত নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্টি প্রকাশ করে এবং ভবিষ্যতে যেকোন অপ্রীতিকর কলহ প্রতিরোধে কাধে কাধ মিলিয়ে কাজ করার ব্যপারে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে।