বাঘাইছড়িতে বিএনপির দুই নেতাকে বহিস্কার

প্রকাশঃ ১৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৩২:৩৩ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:০২:৪৭

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। বাঘাইছড়িতে পৌর বিএনপির সদস্য মোঃ নাছির পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মোঃ বখতেয়ার কে দলীয় সকল পদ পদবী থেকে বহিস্কার করা হয়েছে। তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট তথ্য প্রমাণিত হওয়ায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানে হয়।

 

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাঙামাটি জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু সাধারণ সম্পাদক এ্যাডঃ মামুনুর রশীদ মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, নিজ স্বার্থে জনমতে আতঙ্ক সৃষ্টি,মানুষকে হুমকি ধামকি, ভয়ভীতি প্রদর্শন,দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি, দলের নেতা কর্মীদের শারিরীক নির্যাতন সহ দলের নীতি আদর্শ পরিপন্থী বিভিন্ন অপকর্ম লিপ্ত থাকা সুস্পষ্ট অভিযোগ রয়েছে। এরূপ অপকর্ম থেকে বিরত থাকার জন্য বরং বার কেন্দ্রীয় রাঙামাটি জেলা বিএনপি পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে। কিন্তু আপনারা দলের সকল নির্দেশনা অমান্য করে এসকল গণতন্ত্র শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড চালিয়ে দলীয় সুনাম দলীয় শৃঙ্খলা নষ্ট করেছেন।

 

আপনার সকল দলীয় কর্মকাণ্ড গঠনতন্ত্র শৃঙ্খলা বিরোধী হওয়ায় () ধারা মোতাবেক অভ্যন্তরিক-শৃঙ্খলা রক্ষার প্রয়োজনে আপনাকে দলের প্রাথমিক সদস্যপথ সহ দলের সকল পর্যায়ে অঙ্গ সংগঠনের পর থেকে অব্যাহতি প্রধান পূর্বক সাময়িক বহিষ্কার করা হলো। এই সিদ্ধান্ত অদ্য তারিখ হতে কার্যকারিতা হবে।