খাগড়াছড়িতে আহলে সুন্নাত ওয়াল জামা'আত’র ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশঃ ৩১ অগাস্ট, ২০২৪ ০৮:১৮:১২ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০২:১২:২৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে চতুর্থ দফা বন্যায় ক্ষতিগ্রস্থ হয়েছে কয়েক হাজার পরিবার। আহলে সুন্নাত ওয়াল জামা'আত খাগড়াছড়ি জেলা শাখার পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

 

শনিবার খাগড়াছড়ি অরুনিমা কমিউনিটি সেন্টারে "আহলে সুন্নাত ওয়াল জামা'আত" খাগড়াছড়ি জেলা শাখার পক্ষ থেকে ১শ ৫০টি পরিবারের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে - চাল, ডাল, তেল, পিঁয়াজ ও আলু।

 

ত্রাণ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, "আহলে সুন্নাত ওয়াল জামা'আত" খাগড়াছড়ি জেলা শাখার সহ- সভাপতি - কাজী আবু তাহের আনসারী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আক্তার উদ্দিন মামুন, সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমেদ বারী, অর্থ সম্পাদক - আলহাজ্ব সিরাজুল ইসলাম, সমাজকর্মী ইসমাঈল হোসেন সবুজ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

এসময় "আহলে সুন্নাত ওয়াল জামা'আত" খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আক্তার উদ্দিন মামুন বলেন, আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টাকে আপনারা ত্রাণ হিসেবে ছোট করে দেখবেন না। আমরা চেষ্টা করেছি আপনাদের পাশে দাঁড়াতে। "আহলে সুন্নাত ওয়াল জামা'আত" খাগড়াছড়ি জেলা শাখা আপনাদের পাশে আছে এবং ভবিষ্যতেও পাশে থাকবে।

 

বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার ত্রাণ সামগ্রী পেয়ে "আহলে সুন্নাত ওয়াল জামা'আত" খাগড়াছড়ি জেলা শাখার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।