বন্যার্তদের পাশে দাড়ালেন বৃহত্তর রাঙামাটি সমিতি চট্টগ্রাম

প্রকাশঃ ৩১ অগাস্ট, ২০২৪ ০৩:৩৪:০০ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০১:৩৪:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  রাঙামাটি পার্বত্য জেলার দুর্গম এলাকা লংগদু বাঘাইছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্থ  মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে, বন্যায় ক্ষতিগ্রস্থ্য এলাকা পরিদর্শন শেষে লংগদু উপজেলার কালা পাকুজ্জা ইউনিয়ন, বাঘাইছড়ি উপজেলার  মাসটার পাড়া, মুসলিম ব্লক, মধ্যম পাড়া,পুরান মারিশ্যা,কলেজ পাড়া, এবং বটতলী, লাইল্যাঘোনা, কাদের মেম্বার পাড়া সহ প্রায় শতাধিক পরিবারের মাঝে বন্যায় ক্ষতিগ্রস্থ্য পরিবারের মাঝে এসব ত্রান সামগ্রী বিতরন করা হয়। বৃহত্তর  রাঙামাটি সমিতি চট্টগ্রামর পক্ষ থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

 

এছাড়াও  ফেনীর খাইয়ারা,ছুনয়া বাজার সংলগ্ন বায়তুল আমান জামে মসজিদে  আশ্রিত বন্যায় ক্ষতিগ্রস্থ্য প্রায় অর্ধ শতাধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরন করা হয়,  ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে মধ্য চাল,ডাল,তেল,আলু, পেয়াজ,চিড়া,চিনি,লবন, সাবান,ওরস্যালাইন সব মিলে প্রতিটি পরিবারকে প্রায় ১২ কেজি করে ত্রান সামগ্রী প্রদান করা হয়!


ত্রান সামগ্রী বিতরনের সময় বৃহত্তর রাঙামাটি সমিতি চট্টগ্রামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সমিতির মানবিক টিম প্রধান প্রকৌশলী দিদারুল আলম তৌকির,মানবিক টিম সদস্য  নিজাম উদদীন, মাওলানা পিয়ার মোহাম্মদ ও  আইউব আলী প্রমুখ!