বন্যার্তদের জন্য ত্রান পাঠালো রাঙামাটি জেলা গাউসিয়া কমিটি

প্রকাশঃ ২৬ অগাস্ট, ২০২৪ ০৫:০০:৪৯ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৩৫:৪৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বন্যা কবলিত লোকজনদের জন্য ত্রান সহায়তা পাঠালো রাঙামাটি জেলা গাউসিয়া কমিটি। রবিবার সকালে এসব ত্রান সামগ্রী রাঙামাটি থেকে চট্টগ্রামে কেন্দ্রীয় গাউসিয়া কমিটির ত্রান তহবিলে প্রেরণ করা হয়।

সেখান থেকে গাউসিয়া কমিটির স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বন্যা কবলিত বিভিন্ন এলাকায় পাঠানো হবে। ত্রান সামগ্রীর মধ্যে ছিলো বিশুদ্ধ খাবার পানি, চাল, চিড়া, কাপড়, খাবার স্যালাইন ইত্যাদি। সকালে রাঙামাটি শহরের রিজার্ভ মুখস্থ খানকা শরীফ থেকে এসব ত্রান সামগ্রী ট্রাকে করে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা গাউসিয়া কমিটির সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু সৈয়দ, সহ সভাপতি আবদুল হালিম ভোলা সওদাগর, সিনিয়র যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আলহাজ¦ মোঃ আখতার হোসেন চৌধুরী, দাওয়াতে খায়র সম্পাদক মাওলানা শফিউল আলম আল ক্বাদেরী, সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর সওদাগর, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক উপাধ্যক্ষ মোঃ মনসুর আলী, সদস্য মোঃ লোকমান হাকিম, মাওলানা রেজাউল করিম নঈমী, খানকার তত্ত্বাবধায়ক মোঃ মফিজুল হক প্রমুখ।

উল্লেখ্য দেশের যেকোন দুর্যোগে গাউসিয়া কমিটির মানবিক টিম স্বেচ্ছাশ্রমে দুর্গত লোকজনদের সেবা দিয়ে আসছে। পাশাপাশি ত্রান দিয়েও সহযোগিতা করে থাকে মানবিক এই সংগঠনটি।