পুলিশে চাকরি পেলেন রাঙামাটির ১৫ জন

প্রকাশঃ ১৪ মার্চ, ২০২৪ ০৭:২৮:৩৮ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:২৫:২৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগে রাঙামাটি পার্বত্য জেলা থেকে ১৫ প্রার্থীকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে। এরমধ্যে ১৩ জন পুরুষ ও ২ জন নারী সদস্য রয়েছেন। বুধবার সকালে (১৩ মার্চ) জেলা নিউ পুলিশ লাইন্স মাঠে পুলিশ সুপার মীর আবু তৌহিদের তত্বাবধানে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জেলা পুলিশ সুপারের কার্যালয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মনস্তাত্তি¡ক ও মৌখিক পরীক্ষা নিউ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়। মনস্তাত্তি¡ক ও মৌখিক পরীক্ষা শেষে টিআরসি নিয়োগের পর্যায়ক্রমে শারীরিক, লিখিত, মৌখিক এবং মনস্তাত্তি¡ক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ১৫ জন প্রার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়। প্রাথমিকভাবে উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন এবং ফুলেল শুভেচ্ছা জানান রাঙামাটির পুলিশ সুপার ও টিআরসি নিয়োগ বোর্ডের সভাপতি মীর আবু তৌহিদ।

পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, ‘আপনাদের মেধা ও যোগ্যতার ভিত্তিতে নির্বাচিত হয়েছেন। রাঙামাটি পার্বত্য জেলায় সম্পূর্ণ তদবিরবিহীন, প্রভাবমুক্ত, স্বচ্ছ, মেধা এবং যোগ্যতার ভিত্তিতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ জানুয়ারি-২০২৪ এর কার্যক্রম সম্পন্ন হয়েছে। আপনারা মেধা এবং যোগ্যতার ভিত্তিতে নিয়োগ পেয়েছেন তাই আপনারা দেশ সেবায় চূড়ান্তভাবে সততা দেশপ্রেম এবং কর্মনিষ্ঠার মাধ্যমে দায়িত্ব পালন করে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করবেন।

এদিকে, মনস্তাত্তি¡ক ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ অনেকেই তাদের অভিব্যক্তি প্রকাশ করেন। তারা বলেন, আজ আমরা নিজেদের সর্বোচ্চ চেষ্টা, মেধা এবং যোগ্যতার ভিত্তিতে চাকরিতে নির্বাচিত হয়ে খুবই আনন্দিত। এসময় নিয়োগ বোর্ডের সদস্যগণসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।