বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার : বীর বাহাদুর

প্রকাশঃ ০৯ মার্চ, ২০২৪ ০৫:০২:৩০ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৩৯:৫১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ৩০০নং সংসদীয় আসন বান্দরবানের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার আর এই সরকারের আমলে শিক্ষা ব্যবস্থার প্রচুর উন্নয়ন হয়েছে। তিনি আরো বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের অগযাত্রার চিন্তা করে কাজ করে আর এই কারণে সমতলেরমত পার্বত্য এলাকার বিভিন্ন উন্নয়ন কাজ তরান্বিত হচ্ছে।

শুক্রবার (৮ মার্চ) সকালে বান্দরবান পৌর এলাকার ৯নং ওয়ার্ডে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে  কোটি ৭৮ লক্ষ টাকা ব্যয়ে বাইতুর রহমান জামে মসজিদের  উদ্বোধন, ইসলামপুর ফাতিমাতুয্যাহারা (রা:) বালিক মাদ্রাসার ভবনের ভিত্তির প্রস্তর এবং ইসলামপুর থেকে টাংকি পাহাড় পর্যন্ত সড়কের ভিত্তিপ্রস্তর শেষে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ৩০০নং সংসদীয় আসন বান্দরবানের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমন মন্তব্য করেন। এসময় তিনি আরো বলেন, সমতলেরমত পার্বত্য এলাকার শিক্ষা ব্যবস্থার পাশাপাশি, যোগাযোগ,কৃষি,চিকিৎসা ও সামগ্রিক উন্নয়নে সরকারের বিভিন্ন দপ্তর কাজ করে যাচ্ছে আর পার্বত্য এলাকার প্রতিটি জেলা উপজেলা এবং ইউনিয়ন এখন উন্নয়নে এগিয়ে যাচ্ছে।

 এসময় পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত,রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদদের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান কাজী মজিবর রহমান, বান্দরবান বাজার শাহী জামে মসজিদের খতিব মাওলানা এহসানুল হক আল মঈনসহ সরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।