রাজস্থলীতে অগ্নিদগ্ধে দোকানির মৃত্যু, দাহক্রিয়া সম্পন্ন

প্রকাশঃ ১৯ ফেব্রুয়ারী, ২০২৪ ০৩:০৩:৫৯ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৭:৫০:১৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলায় কুলিং কর্নারে আগুনের ঘটনায় পুড়ে মারা যাওয়া দোকানি দীপংকর দাশের (৩৮) দাহক্রিয়া সম্পন্ন হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মহব্বত পাড়ায় তার দাহক্রিয়া  ও শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হয়। এর আগে, সকালে ঢাকা থেকে অ্যাম্বুলেন্সযোগে দীপংকর দাশের মৃতদেহ নিজ বাড়িতে আনা হয়।

বিষয়টি নিশ্চিত করে রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা বলেন, রাজস্থলী বাজারে দোকানে আগুনের ঘটনায় পুড়ে মারা যাওয়া দীপংকর দাশের শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। তার এমন মর্মান্তিক ও অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বইছে।

প্রসঙ্গত, গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে রাজস্থলী বাজারে দীপংকর দাশের কুলিং কর্নারে গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে তার শরীরের ৯০ শতাংশই পুড়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় নেওয়া হলে শনিবার রাতে ঢাকা শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। 

দীপংকর দাশ রাজস্থলী উপজেলার ১ নম্বর ঘিলাছড়ি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মহব্বত পাড়ার মৃত অমর দাশের ছেলে। দীপংকর দাশের স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে। হঠাৎ আগুনের ঘটনায় মর্মান্তিক এই মৃত্যুতে দীপংকরের এলাকায় শোকের আবহ বিরাজ করছে।