রাঙামাটিতে অসহায় পরিবারের মাঝে যুবলীগ নেতার বস্ত্র বিতরণ

প্রকাশঃ ২৬ সেপ্টেম্বর, ২০২৩ ০৪:১৭:৫৩ | আপডেটঃ ২০ ফেব্রুয়ারী, ২০২৪ ০৬:২০:৩৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জেলার সদর উপজেলাধীন জীবতলি ও মগবান ইউনিয়নের ৭শতাধিক  অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে রাঙামাটি সদর উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ¦ আবু মুসা’র উদ্যোগে  বস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় জীবতলি ইউনিয়নের হাজারমানিক নিম্ন-মাধ্যমিক বিদ্যালয় মাঠে এবং দুপুর সাড়ে ১২ টায়  ২নং মগবান ধনপাতা নতুন বাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিতে এবং বর্তমান সরকারের বাস্তবায়নাধীন উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিতে আবারও আহŸান জানিয়ে দীপংকর তালুকদার এমপি বলেন, ‘আগামীতে যে নির্বাচন হবে এই বছরের শেষে বা ২০২৪ সালের জানুয়ারিতে, সেই নির্বাচনেও আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ দেবেন, সে আবেদনই আপনাদের কাছে জানাই।’ তিনি বলেন, দেশের জনগণ আজ বিভিন্ন ধরনের কার্ডের মাধ্যমে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পাচ্ছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাথা থেকে ভিজিডি কার্ড, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা- এসব কর্মসূচির ধারণা এসেছে। আজ সারা বিশ্ব এসব কর্মসূচি অনুকরণ করছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।

জীবতলি ইউনিয়নের কচইল্ল্যাঘোনা মৌজার হেডম্যান জোতিন চন্দ্র তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে অনুষ্ঠিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ঝিনুক ত্রিপুরা, জেলা আওয়ামীলীগ সদস্য আশীষ কুমার চাকমা নব, মো: আবু তৈয়ব, ওয়াশিংটন চাকমা, রাঙ্গামাটি পৌরসভা মেয়র ও জেলা যুবলীগ সভাপতি মো: আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শহীদুজ্জামান মহসিন রোমান,  সদর থানা আওয়ামীলীগের সভাপতি দীপক চাকমা, সদর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুখময় চাকমা, জেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মনসুর আহম্মেদ মান্না, সদর থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব আবু মুসা, ১ নং জীপতলি ইউনিয়ন চেয়ারম্যান সুদত্ত কার্বারী প্রমুখ।

অনুষ্ঠানে জীবতলী ইউনিয়নের ৩শত ৫০ জন ও মগবান ইউনিয়নের ৩শত ৫০ জন অসহায় পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।