শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু

প্রকাশঃ ০২ ফেব্রুয়ারী, ২০২৩ ০৯:৫৩:৪২ | আপডেটঃ ০৭ মে, ২০২৪ ০৭:৪৪:৪৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা শুরু হয়েছে।
০২ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) সকালে বান্দরবান জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বান্দরবান জেলা স্টেডিয়ামে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিররীজি।

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটির সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম,পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরোজসহ জেলা ও উপজেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা ও ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্বোাধনী অনুষ্ঠানে  বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথি জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিররীজি বলেন, ক্রীড়াই শক্তিই ,ক্রীড়াই বল এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। লেখাপড়ার পাশপাশি সবাইকে বিভিন্ন ক্রীড়া ইভেন্টে অংশ নিয়ে পুরস্কার জয়লাভের আগ্রহ থাকতে হবে মন্তব্য করে জেলা প্রশাসক সকল ক্রীড়াবিদদের মাদক থেকে দুরে থেকে দেশ ও সমাজের উন্নয়নে অংশ নেয়ার আহবান ও জানান।

এবারের শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতায় বান্দরবান জেলার ৭টি উপজেলা থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করছে আর শিক্ষার্থীরা বিভিন্ন রকমের দৌড়,হাই জাম্প,লং জাম্প, ট্রিপল জাম্প, শটপুট,ডিসকাসসহ নানা ইভেন্টে অংশ নিচ্ছে।