বুধবার | ২৩ সেপ্টেম্বর, ২০২০

লংগদুতে আওয়ামীলীগের বৃক্ষরোপণ

প্রকাশঃ ১২ অগাস্ট, ২০২০ ০২:৩৮:৩৯ | আপডেটঃ ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১২:৫১:০৮
সিএইচটি টুডে ডট কম, লংগদু  (রাঙামাটি)। মুজিব বর্ষের আহবান গাছ লাগাই, পরিবেশ বাঁচাই... এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রাঙামাটি জেলার লংগদু উপজেলায় বৃক্ষরোপণ কর্মসূচির উদযাপন করা হয়েছে।

১২ জুলাই (বুধবার) সকাল ১১টায় লংগদু শেখ রাসেল মিনি স্টেডিয়াম সংলগ্ন সোনালী ব্যাংকের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপনের কর্মসূচির অংশ হিসাবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল বারেক সরকার প্রধান অতিথি হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।
উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে লংগদু উপজেলা নিবার্হী অফিসার মাইনুল আবেদীন এর সভাপতিত্বে উক্ত বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্ঠিত  হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এখলাস মিঞা খান, রাঙামাটি জেলা যুবলীগের সদস্য শাহ নজরুল ইসলাম, ৪নং বগাচতর ইউপি যুবলীগের সহ সভাপতি দীপংকর দাশ। এছাড়াও যুবলীগ, স্বেচ্ছাসেবক, ছাত্রলীগ এবং অন্যান্য অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকতারা উপস্থিতি ছিলেন।
কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশব্যাপী বৃক্ষ রোপনের অভিযানে আমরাও অংশগ্রহণ করেছি। প্রকৃতি সবুজায়নে ও পরিবেশ রক্ষায় বৃক্ষ রোপনের গুরুত্ব অপরিসীম। আগামীতে সুন্দর ও সবুজ বাংলাদেশ গড়ার ক্ষেত্রে এই কর্মসূচি মাইলফলক হয়ে থাকবে এবং আমরা লংগদু উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে বৃক্ষ রোপন অভিযান অব্যাহত রাখবো।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions