বুধবার | ২৩ সেপ্টেম্বর, ২০২০

প্রগ্রেসিভ’র ”আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ” শীর্ষক প্রকল্পের সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৫ অগাস্ট, ২০২০ ০৫:৫৬:০৭ | আপডেটঃ ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১২:১৬:০৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বেসরকারি উন্নয়ন সংস্থা প্রগ্রেসিভ এর উদ্যোগে বাস্তবায়নাধীন ”আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ” নামক প্রকল্পের  কমিউনিটি পর্যায়ে পরিচিতিকরণ সভা আজ বুধবার অনুষ্ঠিত হয়।

ইউরোপিয়ান ইউনিয়ন ও সিমাভি’র অর্থায়ন এবং বিএনপিএস’র কারিগরি সহায়তায় বাস্তবায়নাধীন ৫ বছর মেয়াদি প্রকল্পটি মূলত ১০ বছর বয়সী কিশোরী থেকে ২৫ বছর বয়সী বিবাহিত ও অবিবাহিত নারীদের প্রজনন স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও অধিকার নিশ্চিতকরণ এবং লিঙ্গ বৈষম্য দূরীকরণ ও নারী নির্যাতন প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধি ও প্রয়োজনীয় দক্ষতা উন্নয়নে কাজ করবে। প্রকল্প এলাকা সাপছড়ি ইউনিয়নের শুকরছড়ি ও বোধিপুর গ্রামের আজকের পৃথক দু’টি সভায় উপস্থিত ছিলেন এলাকার কার্বারি, ইউপি মেম্বার, ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিনিধি, গ্রামের গণ্যমান্য পুরুষ-মহিলা ব্যক্তিবর্গ, যুব প্রতিনিধি, প্রকল্প সুবিধাভোগী কিশোরী বৃন্দ। সভায় প্রকল্প বাস্তবায়নকারি সংস্থা প্রগ্রেসিভের প্রতিনিধি প্রকল্পের  গুরুত্ব, লক্ষ্য-উদ্দেশ্য কমিউনিটির কাছে তুলে ধরেন এবং প্রকল্প বাস্তবায়নে প্রয়োজনীয় সহযোগীতা কামনা করেন।

সভায় উপস্থিত ব্যক্তিবর্গ প্রকল্পের গুরুত্বের প্রতি সহমত প্রকাশ করে প্রকল্পটিকে স্বাগত জানান এবং প্রয়োজনীয় সহযোগীতার আশ্বাস দেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions