বৃহস্পতিবার | ০৬ অগাস্ট, ২০২০

রাঙামাটিতে পিসিআর ল্যাব স্থাপনের কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ২ শ্রমিকের মৃত্যু

প্রকাশঃ ১৪ জুলাই, ২০২০ ০১:৩২:৩০ | আপডেটঃ ০৬ অগাস্ট, ২০২০ ১০:১০:৪৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবের কক্ষে নতুন বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই জন শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন আনোয়ার হোসেন (২৮) ও আব্দুল আজিজ (২৬)। দুজনে রাঙামাটি শহরের রিজার্ভ বাজারে ভাড়া বাসায় থাকতেন। আর দু’জরেই গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ঈশ^রদী গ্রামে বলে জানা গেছে।

মেডিকেল কলেজ সূত্র জানায়,  রাঙামাটি জেনারেল হাসপাতাল সংলগ্ন রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতালের অস্থায়ী ভবনের ১ম তলায় করোনা পরীক্ষার পিসিআর ল্যাব স্থাপনের কাজ চলছিল। এ ল্যাবের জন্য মুল লাইন থেকে একটি বিদ্যুতের লাইন মাটির নিচ দিয়ে আনার জন্য মাটি খুড়ছিল দুই শ্রমিক। এ কাজ করতে গিয়ে মাটির নিচে থাকা আরেকটি বিদ্যুতের লাইনের সাথে বৃষ্টির পানি জমে থাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে  শ্রমিক দুজন সাথে সাথে ঘটনাস্থলে মারা যায়। নিহতদের মরদেহ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে মর্গে নেওয়া হয়েছে।

গণপুর্ত বিভাগের রাঙামাটি নির্বাহী প্রকৌশলী এএসএম সানাউল্লাহ বলেন, শ্রমিকরা অসর্তকতাভাবে কাজ করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে মনে হয়েছে। তিনি আরো জানান, নিহতদের পরিবারকে সহায়তা দেয়ার চেষ্টা করা হবে, তবে এক্ষেত্রে ঠিকাদারদেরও এগিয়ে আসতে হবে।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions