বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

রাঙামাটিতে পিসিআর ল্যাবের যন্ত্রপাতি ক্রয়ের জন্য চেক হস্তান্তর

প্রকাশঃ ২৬ জুনe, ২০২০ ০৫:৫১:০৫ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১১:৩৯:৫২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অবশেষে রাঙামাটিবাসী পিসিআর ল্যাব পেতে যাচ্ছে, আজ শুক্রবার সকালে রাঙামাটি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে পিসিআর ল্যাবের যন্ত্রপাতি কেনার জন্য রাঙামাটি স্বাস্থ্য বিভাগকে ৬৯ লাখ টাকার চেক হস্তান্তর করেছেন রাঙামাটির দায়িত্¦প্রাপ্ত সচিব ও বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) জনাব পবন চৌধুরী।


শুক্রবার সকালে রাঙামাটি জেলা প্রশাসন সম্মেলন কক্ষে কোভিড ১৯ সংক্রান্ত স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রাণ কার্যক্রম পরিচালনার কাজ তত্ত্বাবধান ও পরিবীক্ষণ সুষ্ঠভাবে সম্পাদনের লক্ষ্যে জেলার সংসদ সদস্য, মেয়র, জেলা পরিষদের চেয়ারম্যান, জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং জেলা ও উপজেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে  সরকারের সচিব পবন চৌধুরী রাঙামাটি সিভিল সার্জন ডা. বিপাশ খীসার হাতে এ চেক হস্তান্তর করেন। পিসিআর ল্যাব স্থাপনের পুরো টাকাই বসুন্ধরা গ্রুপ ব্যয় করছে।

চেক হস্তান্তর অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ, রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবির, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ত্রিদিব কান্তি দাশ, রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান রোমান উপস্থিত ছিলেন।

এসময় পবন চৌধুরী দ্রুত সময়ের মধ্যে ল্যাব স্থাপনের কাজ শেষ করার নির্দেশনা দেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions