শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

অসহায় মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে জুরাছড়ি সেনাবাহিনী

প্রকাশঃ ২৪ জুনe, ২০২০ ০৭:০৪:৫৪ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০২:২৩:১৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় বেসামরিক প্রশাসনকে সহায়তার জন্য মাঠ পর্যায়ে সেনাবাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সাধারণ জনগনকে সচেতনার পাশাপাশি অসহায়,গরীব দুস্থ মানুষদের ধারাবাহিক সহায়তার অংশ হিসেবে রাঙামাটির জুরাছড়ি উপজেলার প্রত্যন্ত এলাকা :রাজমনি পাড়া এলাকার দুস্থ, গরীব এবং অসহায় জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

উক্ত এলাকাসমূহে গরীব ও দুস্থ পরিবার সমূহকে সাহায্য সহযোগীতা নিশ্চিত করার জন্য বাংলাদেশ সেনাবাহিনী জুরাছড়ি জোন এই উদ্যোগ গ্রহণ করেছে। মঙ্গলবার সকালে জুরাছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ তানভীর হোসেন, পিএসসি, এর সার্বিক তত্ত্বাবধানে ও মেজর মন্জুর এবং ক্যাপ্টেন মেহেদী এর নেতৃত্বে জুরাছড়ি জোনের সেনাসদস্যগণ পায়ে হেঁটে ও নদী পার হয়ে দীর্ঘ পথ পাড়ি দিয়ে রাজমনি পাড়ায় কর্মহীন অসহায়, দুঃস্থ ও সুবিধা বঞ্চিত জনসাধারণের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়।

এ সময় প্রতিটি পরিবারের হাতে ৫ কেজি চাল, ২ কেজি  আটা, ০.৫০০ কেজি তৈল, ০১ কেজি ডাল, ০.৭৫০ কেজি বিস্কুট, ০.২৫০ কেজি সুজি ও ০.৫০০ কেজি লবণ এর সমন্বয়ে একটি করে প্যাকেট তুলে দেয়া হয়।

উল্লেখ্য, বর্তমান করোনা পরিস্থিতির কারণে এলাকার সুবিধা বঞ্চিত জনসাধারণের কল্যাণার্থে সেনাসদস্যদের বরাদ্দকৃত রেশন থেকে বাঁচিয়ে  উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions