শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে প্রধানমন্ত্রীর উপহার পেলো সাড়ে ৩ হাজার পরিবার

প্রকাশঃ ২৪ জুনe, ২০২০ ০৬:৪১:৪৭ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৭:০৯:২৮
সিএইচটি টুডে ড কম,রাঙামাটি। করোনাকালিন মহামারি বিপদে প্রধানমন্ত্রীর উপহার পেল সাড়ে ৩হাজার পরিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্যবাসীর জন্য এই উপহার পার্বত্য মন্ত্রনালয় কর্তৃক রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে বিতরণ করা হয়। বুধবার সকালে শহরের আবদুল আলী একাডেমিক উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর পক্ষে  ত্রাণ সামগ্রী বিতরণ করেন রাঙামাটি ২২৯ নং আসনের সংসদ সদস্য জননেতা দীপংকর তালুকদার এমপি। প্রতিজনকে ১০কেজি করে সাড়ে তিন হাজার পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন তিনি।

ত্রাণ বিতরণকালে দীপংকর তালুকদার বলেন,মাননীয় প্রধানমন্ত্রী পাহাড়ের জনগণকে অত্যন্ত ভালোবাসে। তাই কারোনাকালিন সময়ে যেন কোন লোক কষ্ট না পায় সে জন্য তিনি পার্বত্যাঞ্চলে প্রচুর পরিমান ত্রাণ সামগ্রী বরাদ্দ দিয়েছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী রাঙামাটি জেলা আওয়ামী লীগ ও রাঙামাটি জেলা পরিষদ যথাযথ ভাবে জনগণের ঘরে ঘরে পৌছিয়ে দিয়েছি। এখনো প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মুছা মাতব্বর বলেন,মাননীয় প্রধানমন্ত্রী পাহাড়ের জনগণকে অত্যন্ত ভালোবাসে।  কারোনাকালিন সময়ে যেন কোন লোক কষ্ট না পায় সে জন্য তিনি পার্বত্যাঞ্চলে প্রচুর পরিমান বরাদ্দ দিয়েছে। প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী রাঙামাটি জেলা আওয়ামী লীগ ও রাঙামাটি জেলা পরিষদ যথাযথ ভাবে রাতের আধারে জনগণের ঘরে ঘরে পৌছিয়ে দিয়েছি। এখনো প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী দেওয়া অব্যাহত রয়েছে। এই জেলায় যারা ত্রাণ সামগ্রীর সমস্যায় আছেন আমাদের সাথে যোগোযোগ করলেই প্রধানমন্ত্রীর উপহার ঘরে ঘরে পৌছে যাবে।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধরণ সম্পাদক হাজি মোঃ মুছা মাতব্বর। করোনা ভাইরাসে কর্মহীন লোকজনের মধ্যে গত এপ্রিল ও মে মাসে হাজি মুছা মাতব্বর তার ব্যক্তিগত তহবিল হতে ৮-১০ হাজার হতদরিদ্র লোকজনের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা পরিষদ সদস্য হাজি মুছা মাতব্বর,নিউ রাঙামাটি রিজার্ভ বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি আনোয়ার হোসেন বানুসহ জেলা আওয়ামী লীগ জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

পরে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর রাঙামাটি হকার্স সমিতির সভাপতি বিধু ভূষণ দে’র কাছে রাঙামাটির ১৫জন হকার্সদের জন্য প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions