সোমবার | ১৩ জুলাই, ২০২০

গঠনতন্ত্র মোতাবেক বাঘাইছড়ির কমিটি অনুমোদন দেয়া হয়নি, দাবি ক্যারল চাকমার

প্রকাশঃ ০২ জুনe, ২০২০ ১০:২৯:৪৩ | আপডেটঃ ১০ জুলাই, ২০২০ ০৭:০৪:৩০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ২রা জুন রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের কমিটি অনুমোদন দেয়া হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি ও সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বরের স্বাক্ষরে এই কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটির অনুমোদনের ব্যাপারে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ক্যারল চাকমা ফেবুকে এক প্রতিক্রিয়ায় লিখেছেন গঠনতন্ত্র মোতাবেক বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের কমিটি অনুমোদন দেয়া হয়নি। কমিটি অনুমোদন দিতে হলে জেলা কমিটির সভা ডাকতে হবে, সেখানে আলোচনা করে অনুমোদন দিতে হবে, কিন্তু এর কোনটাই মানা হয়নি।

ক্যারল চাকমার ফেবুক ষ্টাটাস হুবহু তোলে ধরা হলো    

রাঙামাটি জেলা আওয়ামীলীগের কি হলো..!!!
করোনা মহা দুর্যোগের সময় জেলা আওয়ামীলীগের মিটিং ব্যতীত,কিভাবে উপজেলা কমিটি অনুমোদন দেওয়া হয়!! গঠনতন্ত্র তো একটা আছে আওয়ামীলীগের।। সেই গঠনতন্ত্রের বাহিরে তো রাঙামাটি জেলা আওয়ামীলীগ নয় নাকি..!

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সম্মেলন তারিখ সময় সব প্রস্তুতি থাকা সত্বেও পিছিয়ে গেল।তাতে যদি মহা ভারত অশুদ্ধ না হয়,তাহলে এই মহা দুর্যোগে কেন,জেলা আওয়ামীলীগের মিটিং ব্যতিত উপজেলা কমিটি অনুমোধন দেওয়া হচ্ছে..!! এই মহা দুর্যোগে উপজেলা কমিটি অনুমোদন নাদিলে কোন মহা ভারত অশুদ্ধ হবে..!!


অবাক হলাম,!! বাঘাইছড়ি উপজেলার অনুমোদিত কমিটি, হস্তান্তরিত হচ্ছে জেলা পরিষদের চেয়ারম্যানের রুমে!! ফটো সেশনের মধ্যেদিয়ে...!! রাঙামাটি জেলা আওয়ামীলীগের রাজনৈতিক কার্যোক্রম এখন কি জেলা পরিষদে থেকে পরিচালিত হয়...!!!

সিনিয়র সহসভাপতি বাবু চিংকিউ রোয়াজা, সহসভাপতি হাজী কামাল উদ্দীন জানে না!! তাহলে কি করে উপজেলা কমিটি অনুমোদন হয়!!!!

ক্যারল চাকমা বর্তমান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে আছেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions