সোমবার | ১৩ জুলাই, ২০২০

স্বেচ্ছাসেবী সংগঠন “কিরণ” রাঙামাটি সিভিল সার্জনকে স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী দিলো

প্রকাশঃ ০২ জুনe, ২০২০ ০৯:১৪:১৮ | আপডেটঃ ১২ জুলাই, ২০২০ ০৩:৩৯:১১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। "মানবতার টানে দূর পাহাড়ের পানে" এই শ্লোগানকে সামনে রেখে করোনা সংকটকালীন সময়ে তিন পার্বত্য জেলার স্বপ্নবাজ তরুণদের সমন্বয়ে  যাত্রা শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন "কিরণ"।

সংগঠনটি এরই মধ্যে মানবতার ডাকে সাড়া দিয়ে তিন পার্বত্য জেলার বিভিন্ন অঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাড়িয়ে তাঁদের দাঁড়ে পৌঁছে দিচ্ছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ও জরুরি ঔষুধপত্র।

সংগঠনটির নানাবিধ কার্যক্রমের মধ্যে  ব্যতিক্রমী উদ্যোগ হিসেবে দীপংকর নন্দী,  জুয়েল বড়ুয়া, বাপন ধর ও টিটু কান্তি দে এর পৃষ্ঠপোষকতায় লক্ষ টাকা মূল্যমানের  ৩০০ পিস ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী ((KN-95 MASK, GAGGLES, FACE SHIELD) " কিরণ" এর সৌজন্যে রাঙামাটি জেলা সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছে দেয়া হয়।

আজ মঙ্গলবার বিকালে রাঙামাটি সিভিল সার্জন অফিসে "কিরণ" প্রতিনিধি সুব্রত দাশ, সজীব দাশ এবং রাঙামাটি জেলার সভাপতি জুয়েল বড়ুয়া উপস্থিত থেকে রাঙামাটি জেলা সিভিল সার্জন ডাঃ বিপাস খীসা এবং করোনা বিষয়ক ফোকাল পার্সন ডাঃ মোস্তফা কামালের নিকট হস্তান্তর করেন।

এসময় ডাঃ বিপাস খীসা জানান, বর্তমান প্রেক্ষাপটে এসব সুরক্ষা সামগ্রী দ্বারা জেলার স্বাস্থ্য সেবায় নিয়োজিতরা উপকৃত হবেন, এবং "কিরণ" এর এই মহতী উদ্যোগ সহ চলমান কার্যক্রমের ভূয়সী প্রশংশা করেন।

রাঙামাটি জেলা সভাপতি এই কার্যক্রমে জড়িতদের ধন্যবাদ জানান এবং সকলের সহযোগিতায় মানবিক কার্যক্রমকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।




সবার প্রত্যাশা দিনশেষে মেঘ কেটে আলো আসবে; পাহাড়ের মুখে ফুটবে হাসি, মানবের হবে জয়।



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions