বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে কর্মরত সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান রোমান

প্রকাশঃ ১০ এপ্রিল, ২০২০ ০৮:১২:০০ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০৫:৪৮:৪৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার কর্মরত সাংবাদিকদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করেছে রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান রোমান।

শুক্রবার সকালে রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এসব পিপিই বিতরণ করেন।

উপজেলা চেয়ারম্যান বলেন,আপনার অবগত রয়েছেন উপজেলা চেয়ারম্যানের সরকারি বরাদ্দ নেই বললেই চলে। আমি একজন জনপ্রতিনিধি হিসেবে জনগণের অর্পিত দায়িত্ব আমি এড়িয়ে যেতে পারি না। তাই আমার ব্যক্তিগত উদ্যোগে এই প্রতিকূল অবস্থায় এলাকার ঘরে ঘরে ত্রাণ সামগ্রী ও নিজে বাড়ি বাড়ি মেশিন কাঁদে করে জীবাণুমুক্ত ওষধ ছিটাইয়ে দিচ্ছি। আমি মনে করলাম সাংবাদিকতা একটি ঝুকিপূর্ণ পেশা তাই যারা মরণের ঝুকি কাঁদে নিয়ে সংবাদ সংগ্রহ করছে তাদের কিছু পিপিই উপহার হিসাবে প্রদান করব। সে লক্ষে আজ সাংবাদিকদের কিছু পিপিই উপহার দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান,তার ব্যক্তিগত উদ্যোগ পৌরসভা ও সদর উপজেলার ঘরে ঘরে গিয়ে রাতে আধাঁরে ত্রাণ সামগ্রী পৌছিয়ে দেন। যে সব এলাকায় ঘনবসতি সে সব এলাকায় নিজে গিয়ে জীবাণু নাশক ওষধ ছিটাইয়ে দিয়ে আসেন। এভাবে করোনায় সচেতন করতে সদর উপজেলায় মানবতার ফেরিওয়ালা হিসেবে রোমান দিন রাত কাজ করে যাচ্ছেন। রোমান তার ব্যক্তিগত উদ্যোগে করোনা প্রতিরোধে পৌর সভা ও সদর উপজেলা তার কার্যক্রম অব্যাহত রেখেছে।

পিপিই বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা,ইনডিপেনডেন্ট টিভির রাঙামাটি প্রতিনিধি হিমেল চাকমা। এসময় রাঙামাটি প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও প্রথম আলোর ফটো সাংবাদিক সুপ্রিয় চাকমা,রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেব নাথসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions