মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪
করোনা ভাইরাসে কর্মহীন মানুষের মাঝে

কেবল দিনে নয়, রাতেও ত্রাণ দিচ্ছেন রাঙামাটির জেলা প্রশাসক

প্রকাশঃ ০২ এপ্রিল, ২০২০ ১০:২০:৪০ | আপডেটঃ ১৭ মার্চ, ২০২৪ ১০:৪৪:৪৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মানার পাশপাশি সামাজিক দূরত্ব বজায় রাখতে ত্রাণ বিতরণ কার্যক্রম সফল করতে ও জনসমাগম এড়াতে কেবল দিনে নয়, রাতেও ত্রাণ সামগ্রী খেটে খাওয়া লোকজনের ঘরে ঘরে পৌছিয়ে দিচ্ছেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।

বুধবার রাত সাড়ে আটটা থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত জেলা শহরের রাঙ্গাপানি,লুম্বিনী পাড়া, সাধনাবিহার, যুব উন্নয়ন এলাকা,আনসার ক্যাম্প,ও উন্নয়ন বোর্ড এলাকার লোকজনের মধ্যে এসব ত্রাণ বিতরণ করেন জেলা প্রশাসক।

এসময় জেলা প্রশাসকের সাথে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর উত্তম কুমার দাশ,নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসলাম উদ্দিন, কাউন্সিলর রবি মোহন চাকমা, কাউন্সিলার বিলাল হোসেন টিটু ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা।

এসময় জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ জানান, জেলা প্রশাসন এযাবৎ জেলা শহর সহ ১০উপজেলা ২৫-৩০ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী দিয়েছি। জেলা প্রশাসনের ত্রাণ সামগ্রী থেকে দিনমুজুর, শ্রমিক ও ভিক্ষুক কাউকে বাদ দেওয়া হয়নি। কেউ যেন ঘর থেকে বের না হয় সে জন্য প্রত্যেক ঘরে ঘরে গিয়ে আমরা ত্রাণ পৌছিয়ে দিব।

এব্যাপারে জেলা প্রশাসনের পক্ষ হতে ১০ উপজেলার নির্বাহী অফিসারদেরকেও নির্দেশ দেওয়া হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ হতে স্থানীয় ভাবে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি করে দেওয়া হয়েছে। কেউ যেন একাধিকবার ত্রাণ গ্রহন করতে না পারে। সরকারের নির্দেশনা মানতে সামাজিক দূরত্ব বজায় রাখতে নিয়ম মেনে দিনেও ও রাতে আমরা ত্রাণ বিতরণ করছি।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions