মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

করোনায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলো বলাকা ক্লাব

প্রকাশঃ ০২ এপ্রিল, ২০২০ ১০:১৬:৪৩ | আপডেটঃ ১৯ মার্চ, ২০২৪ ০৭:২৩:৫২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রানঘাতি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সরকারের পাশাপাশি ত্রাণ বিতরণ করেছেন রাঙামাটির  ক্রীড়া ও সামাজিক সংগঠন বলাকা ক্লাব।

বৃহস্পতিবার (২এপ্রিল) দুপুরে শহরের গর্জনতলী এলাকায় হতদরিদ্র ৭১টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রীগুলো ঘরে ঘরে গিয়ে পৌছে দেন ক্লাবের সভাপতি ও অন্যান্য সদস্যরা।

বলাকা ক্লাবের সভাপতি ঝিনুক ত্রিপুরা জানান, গর্জনতলী এলাকায় শতাধিক দরিদ্র ও কর্মহীন পরিবার রয়েছে যারা দিন মজুরী করে দিনে এনে দিনে খাই। প্রানঘাতি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া এসব মানুষদের সরকারের পাশাপশি আমাদের ক্লাবের এ উদ্যেগ কিছুটা হলেও তাদের উপকারে আসবে বলে আমি মনে করি।

এছাড়া ক্লাবের উদ্যেগে প্রতিদিন এলাকায় করোনা ভাইরাস সংক্রমণ কারণে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে এবং এলাকায় সার্বক্ষণিক নজরদারি করা হচ্ছে ও মানুষকে সচেতন করা হচ্ছে। তিনি ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণকালে সকলকে প্রয়োজন ব্যতীত ঘর থেকে বাহির না হওয়ার জন্য অনুরোধ করেন এবং করোনা থেকে সুরক্ষা পেতে সকলকে মাক্স ও হাইজিনিক সামগ্রির ব্যবহারের পাশাপাশি ১ মিটার দুরত্ব বজায় রেখে চলাচল করতে বলেন। তিনি বলেন, বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে প্রতি পরিবারের জন্য ৮কেজি চাল, ১কেজি ডাল, আড়াই কেজি আলু, আধা কেজি লবন ও আধা কেজি পেয়াজ।

ত্রাণ বিতরণে বলাকা ক্লাবের সভাপতি ঝিনুক ত্রিপুরা, উপদেষ্টা দীলিপ বড়–য়া, সহ-সভাপতি নতুন কুমার ত্রিপুরা (আপেল), সহ-সভাপতি উজ্জ্বল ত্রিপুরা, অর্থ সম্পাদক সুইচিং মারমা, সদস্য দেবদাস ত্রিপুরা’সহ অন্যরা উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions