শনিবার | ০৪ জুলাই, ২০২০

রাঙামাটিতে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রকল্প বাস্তবায়ন বিষয়ে পর্যালোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৩৯:০০ | আপডেটঃ ০৪ জুলাই, ২০২০ ০৬:২০:২২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে এলজিইডি, কৃষি, মৎস্য,প্রাণিসম্পদ মন্ত্রাণালয় ও পার্বত্য চট্টগ্রাম বোর্ড কতৃক বাস্তবায়িত প্রকল্প সমূহের বাস্তবায়ন বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত। বুধবার সকালে রাঙামাটি জেলা প্রশাসনের আয়োজনে  জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পরিকল্পনা কমিশনের কৃষি, পানি সম্পদ ও পল্লী বিভাগের সদস্য সচিব জাকির হোসেন আকন্দ। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভারপ্রাপ্ত ভাইস চেয়ারম্যান আশীষ কুমার বড়ুয়া,অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন, কৃষি উপ পরিচালক পবন কুমার চাকমা, উন্নয়ন বোর্ডের সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্প পরিচালক জানে আলম, এলজিইডি এর নির্বাহী প্রকৌশলী আবু তালেব চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মুজিবুল হকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

সভায় এল জি ই ডি, কৃষি, মৎস্য,প্রাণিসম্পদ এই সব বিভাগের রাঙামাটি জেলার বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয় এবং দ্রুত প্রকল্পের কাজ শেষ করা এবং গুরুত্ব দিয়ে প্রয়াজনীয় প্রকল্প গ্রহনের ব্যাপারে নির্দেশনা দেয়া হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions