বুধবার | ০৮ এপ্রিল, ২০২০

ইউপিডিএফের নিন্দা

প্রকাশঃ ১৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৩:৫৫:৪৩ | আপডেটঃ ০৮ এপ্রিল, ২০২০ ০৯:৪০:১৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নিজেদের কর্মী হত্যার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ মাধ্যমে প্রেসবিবৃতি পাঠিয়েছে, ইউপিডিএফ। বিবৃতিতে সংগঠনটির রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা বলেন, রাঙামাটি সদর উপজেলার বন্দুকভাঙা ইউনিয়নের সারিক্ষংমুখের বোয়ালছড়ি গ্রামে ইউপিডিএফ সদস্য সুমন চাকমা ওরফে অক্টোবরকে ব্রাশফায়ারে নির্বিচারে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এতে ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, ওই সময় রূপায়ন চাকমার (উত্তরণ) নেতৃত্বে একটি বিশেষ স্বার্থান্বেষী গোষ্ঠীর লেলিয়ে দেয়া একদল সশস্ত্র সন্ত্রাসী স্পীডবোট যোগে গিয়ে বোয়ালছড়ি গ্রামে সাংগঠনিক কাজে নিয়োজিত দুই ইউপিডিএফ সদস্যের ওপর লক্ষ্য করে অতর্কিতে ব্রাশফায়ার করে। এতে সুমন চাকমা ঘটনাস্থলে মারা যান। এরপর অপর এক ইউপিডিএফ সদস্য বাবুছ’ চাকমা ওরফে অর্পণকে (৩১) টেনে হিঁচড়ে মারধর করতে করতে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

বিবৃতিতে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, সন্ত্রাসীরা সুবলংবাজারে সশস্ত্র অবস্থায় অবস্থান করলেও প্রশাসন তাদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ না নেয়ায় তারা এ ধরনের খুন-খারাবি চালিয়ে যাচ্ছে। সচল চাকমা অবিলম্বে সুমন চাকমার খুনিদের বিচারের আওতায় আনাসহ অপহৃত অর্পণ চাকমার নিঃশর্ত মুক্তির দাবি জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions