বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

রাঙামাটিতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশঃ ১১ নভেম্বর, ২০১৯ ১২:৩৪:৩৯ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৩:১৮:৫৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামী-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১অক্টোবর ২০১৯) বিকেলে রাঙামাটি জেলা আওয়ামী-যুবলীগের আয়োজনে এ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রাঙামাটি জেলা আওয়ামী-যুবলীগের ও পৌরসভা মেয়র মো: আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক দীপক দাশ মানিকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রহুল আমিন।
আলোচনাসভায় বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামীলীগ  যুগ্ম-সম্পাদক জসিম উদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিন, প্রচার সম্পাদক মমতাজ উদ্দিন, জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক মোঃ শামসুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ করিম, জেলা যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি রোকেয়া আক্তার, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হক বাবুসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী-যুবলীগের ইতিহাস অনেক সমৃদ্ধ। বঙ্গবন্ধুর আদর্শে গড়া এ সংগঠন বাংলাদেশ আওয়ামী-যুবলীগ দেশের সংকটময় মুহুর্তে গুরুত্বপুর্ন ভূমিকা পালন করেছিল। বর্তমানে যুবলীগ অত্যন্ত সফলতার সাথে কাজ চালিয়ে যাচ্ছে। যুবলীগকে সকল বিতর্কের বাইরে থেকে কাজ করতে হবে এবং বঙ্গবন্ধুর আদর্শের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে কাজ করতে সকল নেতাকর্মীদের ঐকবদ্ধভাবে কাজ করতে হবে।

বক্তারা আরো বলেন,সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে যুবলীগকে কাজ করে যেতে হবে। শক্ত হাতে নৌকার বৈঠা হাতে নিয়ে নৌকার পাল ধরতে হবে। এদেশের অর্থনৈতিক মুক্তির আন্দোলনে ছাত্রলীগ ও যুবলীগ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যেতে হবে। তবেই জাতীর পিতার স্বপ্ন পূরণ হবে, নির্মাণ হবে স্বনির্ভর বাংলাদেশ।

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রিজার্ভ বাজার থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রেস ক্লাব চত্বর, দোয়েল চত্বরসহ শহরের বিভন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয় এবং আলোচনাসভা শেষে দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের নিয়ে কেক কাটা হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions