রবিবার | ২০ অক্টোবর, ২০১৯

রাঙামাটি ছাত্র ইউনিয়নের সম্মেলন ১১ অক্টোবর

প্রকাশঃ ০৬ অক্টোবর, ২০১৯ ১১:০১:২৫ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০১৯ ০৬:২২:১৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা শাখা ছাত্র ইউনিয়নের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে আগামী ১১ অক্টোবর (শুক্রবার)। এদিন সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত ও সংগঠন সংগীত পরিবেশনের মাধ্যমে ২১তম জেলা সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানের সূচনা হবে। এর পর বণার্ঢ্য র‌্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এবারের সম্মেলনের স্লোগান- ‘বন্ধু মিছিলে এসো ধরো স্লোগান, রুখো সন্ত্রাস-দখলদারিত্ব-শিক্ষা বাণিজ্য-আগ্রাসন’।

সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ১১ অক্টোবর বামধারার এই ছাত্র সংগঠনটির রাঙামাটি জেলা সংসদের ২১তম সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হবে। সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সম্পাদক মন্ডলীর সদস্য ও বাম গণতান্ত্রিক জোটের নেতা রুহিন হোসেন প্রিন্স।

অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, লেখক ও গবেষক এবং রাঙামাটি জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি শাওন ফরিদ, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক অনিক রায়, ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্র ইউনিয়নের সভাপতি ফয়েজ উল্লাহ। সম্মেলনের সংগঠনটির বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরাও অংশগ্রহণ করবেন। এদিন উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিকালে সাংগঠনিক অধিবেশন কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিল অধিবেশে শেষে জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হবে।

জেলা সম্মেলনে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (রাবিপ্রবি), রাঙামাটি মেডিকেল কলেজ (রামেক) ও রাঙামাটি পাবলিক কলেজের অস্থায়ী ক্যাম্পাসের পরিবর্তে দ্রুত সময়ের মধ্যে স্থায়ী ক্যাম্পাস চালুসহ সাত দফা দাবি জানিয়েছে সংগঠনটি। এছাড়া রাঙামাটি সরকারি কলেজের আবাসন সংকট, শিক্ষক সংকট নিরসন ও স্বতন্ত্র পরীক্ষা হল চালুর দাবিও জানায়।

২১তম জেলা সম্মেলন প্রস্তুত পরিষদের চেয়ারম্যান অসীম দাশ জানান, ‘উৎসবমুখর ও বণার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে জেলা ছাত্র ইউনিয়নের ২১তম সম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলনের মাধ্যমে রাঙামাটি জেলা ছাত্র ইউনিয়নের নতুন নেতৃত্ব আসবে। দিনব্যাপী এই সম্মেলনে আপনারা স-বান্ধবে আমন্ত্রিত।’

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions