মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০১৯
ফলোআপ

রাজস্থলীতে সেনা সদস্য নিহতের ঘটনায় এখনো মামলা হয়নি, বিভিন্ন যানবাহনে ও যাত্রীদের আজো তল্লাসী চালাচ্ছে পুলিশ

প্রকাশঃ ২০ অগাস্ট, ২০১৯ ০৪:৪১:২০ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৪১:০৮
সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটির রাজস্থলীতে সন্ত্রাসীদের গুলিতে সেনাবাহিনীর সদস্য নিহত হওয়ার  ঘটনার দুদিন পরও ঘটনার জড়িত কোন সন্ত্রাসীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অপরাধীদের ধরতে পুরো জেলায় কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে। সড়ক ও নৌ পথে চালানো হচ্ছে বিশেষ তল্লাশী।

তবে এ ঘটনায় থানায় এখানো কোন মামলা হয়নি। গত রবিবার সকালে রাজস্থলী উপজেলার পোয়াইতুমুখ পাড়ায় সেনাবাহিনীর টহল টিমের উপর সন্ত্রাসীরা গুলি ছুড়লে এসময় গোলাগুলিতে  নাসিম নামে এক সেনা সদস্য নিহত হয়। পরে ঘটনাস্থলে দ্বিতীয় দফা অভিযানের সময়  ক্যাপ্টেন মেহেদী ও সৈনিক মশিউর আহত হয়। তাদের চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজস্থলী থানার ওসি মফজল হোসেন বলেন, এ ঘটনায় থানায় এখনো কোন মামলা হয়নি। কাউকে আটকও করা যায়নি।  ঘটনাস্থলে আরো বিস্ফোরক আছে কিনা তা খতিয়ে দেখতে চট্টগ্রাম থেকে সেনাবাহিনীর একটি বিশেষ টিম ও র‌্যাব ঘটনাস্থলে কাজ করছে।

এদিকে রাঙামাটি ট্রাফিক পুলিশের পরিদর্শক ইসমাইল হোসেন জানান , অবৈধ যানবাহনে করে অবৈধ কাজ করা হচ্ছে  এমন তথ্যের ভিত্তিতে আমরা সন্দেহভাজন যানবাহনে অভিযান চালাচ্ছি। তিনি আরো জানান, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তল্লাসি ও অবৈধ যানবাহনের বিরুদ্ধে  অভিযান চলবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions