মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০১৯

সেনা সদস্যদের উপর হামলাকারীদের শাস্তি দাবি রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র

প্রকাশঃ ১৯ অগাস্ট, ২০১৯ ০৪:২৩:৩৭ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০২:০৪:৩৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গতকাল রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার দুর্গম গাইন্দা ইউনিয়নের পাইতু পাড়ায় টহলরত সেনাসদস্যদের উপর সন্ত্রাসীরা হামলা চালায়, এতে কয়েকজন সেনাসদস্য আহত হয় এবং একজন নিহত হয়। উক্ত হামলা ঘটনায় রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানাচ্ছে এবং উক্ত হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবী জানাচ্ছে।

রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সহ সভাপতি আবদুল ওয়াদুদ পাঠানো এক বিবৃতিতে বলা হয়,  চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি মনে করে এই হামলার মাধ্যমে পার্বত্য চট্টগ্রামকে অশান্ত করার জন্য পাহাড়ি সন্ত্রাসী গোষ্ঠীসহ একটি স্বার্থান্বেষী মহলের ষড়যন্ত্র। যারা পার্বত্য চট্টগ্রামের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করে হীন স্বার্থ চরিতার্থ করার স্বপ্ন দেখছে। পার্বত্য চট্টগ্রামের ব্যবসা বান্ধব শান্তিপূর্ণ পরিবেশকে বিঘিœত করে অত্রাঞ্চলে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় এটি তাদেরই কাজ।

রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি পার্বত্য চট্টগ্রামে ব্যবসা বান্ধব পরিবেশ বজায় রাখার স্বার্থে যৌথ বাহিনীর কমান্ডিং অপারেশনের মাধ্যমে উক্ত হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে শাস্তির দাবী জানাচ্ছে, সেই সাথে পাহাড়ের অবৈধ অস্ত্র উদ্ধার করে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব ও অক্ষন্ডতা রক্ষার পবিত্র দায়িত্বে নিয়োজিত বাংলাদেশ সেনাবহিনী ও আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি অুনরোধ জানাচ্ছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions