শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাবিপ্রবি’তে জাতীয় শোক দিবস পালন

প্রকাশঃ ১৫ অগাস্ট, ২০১৯ ০৪:২৩:০৭ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৪:২৮:৩৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) আজ ১৫ আগস্ট রোজ বৃহস্পতিবার স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে বিশ^বিদ্যালয়ের অস্থায়ী প্রধান কার্যালয় ও অস্থায়ী ক্যাম্পাসে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।   
দিবসটি সকাল ৯টায় বিশ^বিদ্যালয়ের অস্থায়ী প্রধান কার্যালয় হতে ‘বঙ্গবন্ধু ম্যুরাল’ পর্যন্ত শোক র‌্যালি অনুষ্ঠিত হয়। এরপর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট তারিখে নির্মমভাবে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের আত্নার মাগফেরাত কামনা করা হয়।

এরপর রাঙামাটি জেলা প্রশাসন আয়োজিত শোক দিবস এর আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions