সোমবার | ২৬ অগাস্ট, ২০১৯
রাঙামাটি জেলার মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

দ্রুত সড়ক মেরামত কাজ শেষ করার তাগিদ জেলা প্রশাসকের

প্রকাশঃ ০৯ জুনe, ২০১৯ ১০:৪৬:০৯ | আপডেটঃ ২৬ অগাস্ট, ২০১৯ ০৪:১৭:১৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার মাসিক আইন শৃঙ্খলা সভা আজ রোববার সকালে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

জেলা একেএম মামুনুর রশীদের সভাপতিত্বে এতে পুলিশ সুপার আলমগীর কবির, অতিরিকত জেলা ম্যাজিষ্ট্রেট নজরুল ইসলাম, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি জেলা পরিষদ সদস্য রেম লিয়ানা পাংখোয়া, সিভিল সার্জন ডা: শহীদ তালুকদার, বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা, কমিটির সদস্যসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

সভায় জেলা একেএম মামুনুর রশীদ বলেন, কাপ্তাই লেকের দখল দুষণ রোধে জেলা প্রশাসন তৎপর রয়েছে, সরকারি এবং খাস জায়গা দখলকারীদের বিরুদ্ধে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। সভায় বাঘাইছড়ি, লংগদু, নানিয়াচরসহ বিভিন্ন উপজেলায় বিদ্যুৎ লোড শেডিং বন্ধ করতে ইউএনওরা বিদ্যুৎ কর্তৃপক্ষের আহবান জানিয়েছেন। তারা বলেন, যখন লোড শেডিং হয়, ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ থাকে না এতে মানুষের ভোগান্তিসহ সরকারি কাজ কর্মের ব্যাঘাত ঘটে।

ইতিমধ্যে বর্ষা শুরু হয়েছে, বৃষ্টি হচ্ছে উল্লেখ করে জেলা প্রশাসক এলজিইডি ও সড়ক বিভাগকে পাহাড় ধব্বসে ভাঙ্গা রাস্তাগুলো দ্রুত শেষ করার তাগিদ দেন। তিনি বলেন, যে কোন উপায়ে সড়ক সচল রাখতে হবে।

জেলা প্রশাসকসহ আইন শৃঙ্খলা সভার সদস্যরা সভার সদস্যরা পৌরসভার কাজের ধীরগতিতে অসন্তোষ প্রকাশ করে বলেন,  পৌরসভার মেয়র ঈদের আগে শহরের রাস্তা ঘাট এবং টাইলসের কাজ শেষ করার কথা বললেও করতে পারেননি, কাজের ধীর গতির কারনে জনগনের ভোগান্তি বাড়ছে।

এসময় রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী সভায় দ্রুত কাজ শেষ করার আশ্বাস দেন।

জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সভায় সন্তোষ প্রকাশ করা হয়।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions