সোমবার | ২৭ মে, ২০১৯

তানিয়া ধর্ষণ ও হত্যার বিচারের দাবীতে রাঙামাটিতে মানববন্ধন

প্রকাশঃ ১৩ মে, ২০১৯ ০৪:৫৫:২৫ | আপডেটঃ ২৬ মে, ২০১৯ ০১:১৩:০৪
সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। কিশোরগঞ্জের কটিয়াদীতে চলন্ত বাসে ইবনে সিনা মেডিকেল হাসপাতাল এর সিনিয়র স্টার্ফ নার্স শাহীনুর আক্তার  তানিয়াকে ধর্ষণ পরবর্তী হত্যাকারীদের জনসম্মুখে এনে ফাঁসীতে ঝুলিয়ে বিচার কার্যকর করার দাবী জানিয়েছে রাঙামাটি জেনারেল হাসপাতাল স্বাধীনতা নার্সেস পরিষদ।

তানিয়াকে ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে রাঙামাটি সদর হাসপাতালের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এসব বক্তব্য রাখেন রাঙামাটি জেনারেল হাসপাতালের স্বাধীনতা নার্সেস পরিষদ।

সোমবার সকালে রাঙামাটি জেনারেল হাসপাতালের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধনে বক্তব্য রাখেন, রাঙামাটি জেনারেল হাসপাতালের উপসেবা ও তত্বাবধায়ক মঞ্জুশ্রী বড়ুয়ার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, রাঙামাটি জেনারেল হাসপাতালের আর এমও ডাঃ শওকত আকবর, মেডিসিন বিশেষজ্ঞ ডা: মাসুদুর রহমান, ডা. সৈকত চাকমা, স্বাধীনতা নার্সেস পরিষদের সভাপতি শুভ্রা রাণী বড়–য়া, সাধারণ সম্পাদক মিঠু তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক সাধনা চাকমা, সিনিয়র স্টাফ নার্স শাহিদা আক্তার, নার্সিং ইনস্টিটিউটের ইনস্ট্রাকটর কাবেরী তালুকদার, সুপারভাইজার মঞ্জুয়ারা বেগম,নার্সিং ইনস্টিটিউট শিক্ষিকা নীনা চাকমা, অধ্যক্ষ কৃষ্ণা চাকমা প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন দেশের বিভিন্ন স্থানে হত্যা, ধর্ষণ করে বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচেছ। তাই এসব দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের অবিলম্বে বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়।


মানববন্ধনে বক্তারা ইবনেসিনা মেডিকেল হাসপাতালের সিনিয়র স্টার্ফ নার্স শাহীনুর আক্তার তানিয়াকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদ জানান এবং হত্যাকারীকে দ্রুত বিচারের আওতায় আনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান এবং এব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধনে জেনারেল হাসপাতালের অন্যান্য ডাক্তার, নার্সিং ইনস্টিটিউট এর প্রশিক্ষনার্থী নার্স ও জেনারেল হাসপাতালের নার্সসহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions