সোমবার | ২৬ অগাস্ট, ২০১৯

বাঙ্গালহালিয়াতে বর্ষবরন ও সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৮ এপ্রিল, ২০১৯ ০৬:৫৭:০৪ | আপডেটঃ ২৫ অগাস্ট, ২০১৯ ১০:৩০:০৯
সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় বাঙ্গালহালিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন পরিষদ ও এলাকাবাসীর উদ্যোগে বর্ষবরন, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ বৃহস্পতিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঞোমং মারমা। বিশ্বনাথ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা, সংবর্ধিত অতিথি ছিলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, বিশেষ অতিথি ছিলেন চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফ উদ্দিন, বাঙালহালিয়া আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ও সিনিয়র জেসিও ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ এমদাদুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি লংবতি ত্রিপুরা, হেডম্যান অংটি চৌধুরী, প্রধান শিক্ষক আখ্যাইমং চৌধুরী। সভায় বক্তব্য রাখেন ইউপি সদস্য নজরুল ইসলাম, আদুমং মারমা, সুচাপ্রু মারমা, ফোরকান হোসেন মুন্না প্রমুখ। সভা শেষে উপজেলার বিভিন্ন শিল্পি গোষ্ঠী পরিচালিত সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

এদিকে বর্ষবরন ও সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে বরন করে নেন বাঙ্গালহালিয়া সিএনজি মালিক সমবায় সমিতি লিঃ, বাঙ্গালহালিয়া বাজার দক্ষিণেশ্বর কালী মন্দির পরিচালনা কমিটি, বাঙ্গালহালিয়া বাজার জামে মসজিদ পরিচালনা কমিটি ও ইউনিয়ন পরিষদ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions