বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

কাল সকালে রাঙামাটিতে আওয়ামীলীগের বিক্ষোভ

প্রকাশঃ ১৯ মার্চ, ২০১৯ ১১:৪০:৩৬ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০৯:০৬:২০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিলাইছড়িতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তংচঙ্গ্যাকে গুলি করে হত্যার প্রতিবাদে কাল বুধবার রাঙামাটি শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবে জেলা আওয়ামীলীগ। এমনটা জানিয়েছেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর।

সকাল ১০টায় রাঙামাটি পৌরসভা বিক্ষোভ মিছিলটি বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হবে, সেখানে পরে সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি ছাড়াও আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

প্রসঙ্গত: ২০১৭ সনের ৫ ডিসেম্বর বিলাইছড়িতে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রাসেল মার্মাকে কুপিয়ে আহত ও জুরাছড়িতে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অরুবিন্দু চাকমাকে গুলি করে সন্ত্রাসীরা এর জন্য আওয়ামীলীগ জেএসএসকে দায়ী করে বিক্ষোভ সমাবেশ করেছিল, বিলাইছড়িতে জেএসএসের সন্ত্রাস চাঁদাবাজির বিরুদ্ধে সোচ্ছার ছিলেন সুরেশ কান্তি তংচঙ্গ্যা। উপজেলা নির্বাচনের সময় আওয়ামীলীগের প্রার্থীকে বিজয় করার জন্য কাজ করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তংচঙ্গ্যা, এজন্য তাকে হুমকিও দেয়া হয়েছিল।   

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions