বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বিভিন্ন সামাজিক সংগঠনকে অনুদানসহ ও চিকিৎসার্থে রাঙামাটি রিজিয়নের আর্থিক সহায়তা প্রদান

প্রকাশঃ ০৭ জানুয়ারী, ২০১৯ ১১:৩২:৪৮ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৫:৩১:৫৩
সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। দেশের মূল স্রোতধারা থেকে পিছিয়ে থাকা পার্বত্য অঞ্চলের বাসিন্দাদের চিকিৎসা, শিক্ষা, সাংস্কৃতিক ক্ষেত্রে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় সোমবার রাঙামাটির বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানসহ জটিল রোগে আক্রান্তদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেছে রাঙামাটি সেনা রিজিয়ন কর্তৃপক্ষ।

সোমবার দুপুরে রিজিয়ন সদর দপ্তরে বিভিন্ন ব্যাক্তি বর্গের হাতে অনুদানের অর্থ তুলে দেন রাঙামাটিস্থ ৩০৫ পদাতিক ডিভিশনের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ। এসময় অন্যান্যের বিগ্রেড জি টুআই সৈয়দ তানভীর সালেহসহ রিজিয়নের উচ্চ পদস্থ কর্মকর্তাগণসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, রাঙামাটি টিটিসির জামে মসজিদের নির্মাণ, বনরূপাস্থ ছদক ক্লাবের ক্রীড়া সামগ্রী ক্রয় এবং দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হতদরিদ্র রুবেল ও তার একমান্ত্র সন্তানের চিকিৎসার্থে এবং দরিদ্র পরিবারের কলেজ পড়–য়া শিক্ষার্থীকে ভর্তি বাবদ নগদ অর্থ সহায়তার অর্থ বিতরণ করে রাঙামাটি রিজিয়ন কর্তৃপক্ষ।

এদিকে সেনাবাহিনীর উদ্যোগে জেলার ভারত সীমান্তবর্তী দূর্গম বাঘাইছড়ি উপজেলার দুই শতাধিক শীতার্ত পাহাড়ি নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ  করা হয়েছে। সোমবার দুপুরে সাজেক ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এসব কম্বল বিতরণ করেন, বাঘাইহাট জোনের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম আজম। এসময় অন্যান্যের মধ্যে উপ অধিনায়ক মেজর বাশার এবং সাজেক ইউপি চেয়ারম্যান নেলসন চাকমাসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions