শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বাঘাইহাট জোনের উদ্যেগে দুস্থদের মাঝে চিকিৎসা সেবা প্রদান

প্রকাশঃ ০৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:০০:৩০ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৭:১৪:১৮
সিএইচটি টুডে ডট কম বাঘাইছড়ি (রাঙামাটি)। বাঘাইহাট জোন এর উদ্যোগে চিকিৎসা সেবা পেল দুর্গম লক্ষ্মীছড়ি এলাকার জনসাধারণ। বাঘাইছড়ি উপজেলার লক্ষ্মীছড়ি এলাকায়  দুঃস্থ রোগীদের মধ্যে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করে ১২ বীর ও বাঘাইহাট জোনের মেডিকেল টীম।

লক্ষ্মীছড়ি  বাজার এলাকার ক্ষুদ্র নৃগোষ্ঠীর জনগনের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করেন বাঘাইহাট জোনের আরএমও ক্যাপ্টেন শাফায়াত জামিল। সকাল সাড়ে এগারটা থেকে শুরু হয়ে দিনব্যাপী এই কার্যক্রমে ৮৯ জন বিভিন্ন বয়সী রোগীদের চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। এ সময়  উপস্থিত ছিলেন, ১২বীর এর অধিনায়কও বাঘাইহাট জোন কমান্ডার লে. কর্ণেল গোলাম আজম, এসবিপি, পিএসসি। এছাড়া স্থানীয় কারবারি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে  মেডিকেল টীমের প্রধান ক্যাপ্টেন শাফায়াত জামিল বলেন, লক্ষ্মীছড়ি অত্র এলাকার দূর্গমতম স্থানগুলোর একটি। পাহাড়ি অঞ্চলের দূর্গম এই জনপদের সাধারণ মানুষের পক্ষে উঁচু নিচু পাহাড় বেয়ে  স্বাস্থ্য কমপ্লেক্সে আসা সম্ভব না হওয়ায় এসব রোগী চিকিৎসা সেবা হতে বঞ্চিত হয়। এসব দুস্থ ও চিকিৎসা সেবা বঞ্চিত মানুষের কথা চিন্তা করে ১২ বীর, বাঘাইহাট জোন এর পক্ষ হতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রত্যেক দুর্গম এলাকায় গিয়ে এ ধরনের স্বাস্থ্য সেবা প্রদান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions