মঙ্গলবার | ১১ ডিসেম্বর, ২০১৮

বাঙ্গালহালিয়াতে আওয়ামীলীগের নির্বাচনী পরিচালনা কমিটি গঠন

প্রকাশঃ ১৫ নভেম্বর, ২০১৮ ০৫:১৬:৩৮ | আপডেটঃ ১০ ডিসেম্বর, ২০১৮ ০৩:০৪:২৬
সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় বাঙ্গালহালিয়া ইউনিয়ননে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

এতে প্রধান উপদেষ্টা রাজস্থলী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি পুলক বডুয়া। প্রধান আহবায়ক ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা, সদস্য সচিব সাবেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পমাদক বিশ্বন্থা চৌধুরী, যুগ্ন সদস্য-সচিব উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সুইচাপ্রু মারমা, কোষাধ্যক্ষ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সহ-কোষাধ্যক্ষ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আদুমং মারমাসহ নয়টি ইউনিয়ন থেকে ৫ জন করে সদস্য-সদস্যা নিয়ে মোট ১০১জন বিশিষ্ট  কমিটি গঠন করা হয়।

এদিকে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আহবায়ক বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা বলেন ১৯৯১ইং সন থেকে বাঙ্গালহালিয়া ইউনিয়নে জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে সকল নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী বিপুল ভোটে জয়লাভ করে আসছে তারে ধারাবাহিকতায় আগামী একাদশ সংসদ নির্বাচনে ২৯৯নং রাঙামাটি আসনের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারকে বিপুল ভোটে জয়লাভ করাতে উপজেলা আওয়ামীলীগের নির্দেশে বাঙ্গালহালিয়া ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগী সংগঠন প্রতিটি পাড়ায় পাড়ায় কাজ করে যাচ্ছে।

তিনি একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বিপুল ভোটে জয়লাভ করবেন বলে আশা প্রকাশ করেন। এদিকে প্রতিটি ওয়ার্ডে নির্বাচন পরিচালনা কমিটি গঠনে কাজ করছে নেতা কর্মীরা।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions