শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

কিডনী নষ্ট হওয়া চবি ছাত্র আমান উল্লাহ’র পাশে ছাত্রলীগ

প্রকাশঃ ১০ নভেম্বর, ২০১৮ ০২:১১:৫৪ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৬:৫৫:৪৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। একজন মানুষ, অপর মানুষের বিপদে এগিয়ে আসবে এটাই সবার কাম্য। তারই ধারাবাহিকতায় রাঙামাটিতে কিডনী নষ্ট হওয়া চবি ছাত্র আমান উল্লাহ’র চিকিৎসার ব্যয়ের জন্য রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের নির্দেশে লংগদু উপজেলা তৃণমূল ছাত্রলীগের সংগ্রহকৃত অর্থ সহযোগিতার অংশ হিসেবে জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের মধ্যস্থতায় চবি ছাত্র আমান উল্লাহ’র ছোট ভাই সাইফুল ইসলামের হাতে  এ নগদ অর্থ তুলে দেওয়া হয়েছে।

আজ সন্ধায় আব্দুল জব্বার সুজনের সভাপতির নিজ অফিসে এ অর্থ তুলে দেওয়া হয়। এসময় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান আলী, সহ-সভাপতি শাহাদাত হোসেন, বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠনের রাঙামাটি জেলা কমিটির সভাপতি ও সাবেক কলেজ ছাত্রলীগে যুগ্ন-সাধারণ সম্পাদক স্নেহশীষ বড়ুয়া সেন্টু ও সন্ত্রাস বিরোধী সংগঠনের সাধারণ সম্পাদক এবং ছাত্রলীগ কর্মী রবিউল হোসেন, রাঙামাটি সরকারি কলেজ শাখার ‘‘সেভ দা নেচার’’র সাধারন সম্পাদক নুরুল ইসলাম এবং সভাপতি সেভ দা ন্যাচার অব বাংলাদেল লংগদু মডেল কলেজ’র সভাপতি (তৃনমূল ছাত্রলীগ কর্মী) আল মাহবুব হৃদয়সহ অন্যন্যা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অর্থ প্রদান কালে জেলা ছাত্রলীগের সভাপতি চবি ছাত্র আমান উল্লাহ’র চিকিৎসার ব্যয়ের জন্য সমাজের বৃত্তবান এগিয়ে আসার আহব্বান জানান। তিনি বলেন, সবাই আমান উল্লাহ’র পাশে দাড়ালে, সবাই এগিয়ে আসলে সে আবার সকলের মাঝে স্বাভাবিক জীবন নিয়ে ফিরে আসবে। তাই একযোগে সকলে আমান উল্লাহ’র পাশে দাড়ানোর অনুরোধ জানান।

প্রসঙ্গত: রাঙামাটি ৭নং ওয়ার্ড ফরেস্ট কমপ্লেক্স জামে মসজিদের ইমাম মাওলানা হাজী মোহাম্মদ মিয়ার পুত্র আমান উল্লাহ। আমান উল্লাহ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফলিত পদার্থ বিজ্ঞানের ২০০৯-২০১০ সেশনের একজন মেধাবী ছাত্র। দুই বছর যাবত তার দুটি কিডনি নষ্টসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে তিনি চট্টগ্রাম মেডিকেলে বিছানায় জীবন যাপন করছেন। তার দুটি কিডনী পরিবর্তন ও উন্নত চিকিৎসার জন্য বিপুল পরিমাণ টাকার প্রয়োজন। বর্তমানে তাঁর ডায়ালাইসিস, ঔষধ এবং ইঞ্জেকশন বাবদ প্রতি মাসে ২০/৩০ হাজার টাকা খরচ হচ্ছে। তাঁর পরিবারের একার পক্ষে তাঁর এই চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছে না।

কেউ যদি পাশে দাড়াতে চান তাহলে নিম্নে যোগাযোগ করতে পারে এবং সহযোগিতা করতে পারেন।

নামঃ মোঃ সাইফুল্লাহ, ইসলামী ব্যাংক, রাঙামাটি শাখা।
একাউন্ট নাম্বার- ৭৮১১ এমএসএ (সঞ্চয়ী হিসাব)।
আমান উল্লাহ বিকাশঃ ০১৮১২-৫২৮৫২৮ (পার্সোনাল)।
কোন বিষয়ে জিজ্ঞাসা থাকলেঃ ০১৮১২-৫২৮৫২৮ সাইফুল্লাহ (আমাউল্লাহ'র ছোট ভাই) ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions