শুক্রবার | ১৬ নভেম্বর, ২০১৮

রাঙামাটিতে জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করার দায়ে আটক ২

প্রকাশঃ ১৯ অক্টোবর, ২০১৮ ০৯:৫৫:৪১ | আপডেটঃ ১৪ নভেম্বর, ২০১৮ ০৬:৩৫:৪২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শ্রমিকলীগ নেতাকে মারধরের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের বনরুপাস্থ দারুচিনি হোটেল এন্ড রেস্টুরেন্টের দ্বিতীয় তলায় রাঙামাটি হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিকলীগ সভাপতির অফিস কার্যালয়ে এঘটনা ঘটে।

ঘটনার সূত্রপাতে জানা যায়, রাঙামাটি হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিকলীগ সভাপতি ও মেজবান হোটেলের বাবুচি আজাহার হাওলাদার এই হোটেলের বাবুচি। শুক্রবার বিকাল বেলায় বাবুচির পরিচিত একজন কাছের লোক ওই মেজবান হোটেলে ভাত খাওয়ার জন্য গেলে বাবুচি এসে বলে এ তরকারি বাসি এগুলো দিয়ে ভাত খাবেন না। এক পর্যায়ে এঘটনাকে কেন্দ্র করে হোটেলের মধ্যে বাবুচি ও মালিক পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

পরে ঘটনাকে কেন্দ্র করে হোটেল মালিক পক্ষের লোকজন সন্ধ্যায় রাঙামাটি হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিকলীগ অফিস কার্যালয়ে ঢুকে বাবুচি আজাহারকে বেদম মারধর করে। পরে আশ পাশের লোকজন তাকে উদ্ধার করে আহত অবস্থায় সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
মেজবান হোটেলের মালিক শাহ আলম,তার ভাই বাবুল ও রিয়াজ এঘটনার সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক জানান, এঘটনায় হোটেল মালিক শাহ আলম(৩০),  ভূট্টো(২৬) নামে ২জনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। মামলার প্রস্তুতি চলছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions