শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

কাল থেকে রাঙামাটিতে বিজুু, সাংগ্রাই, বৈসুক বিষু বিহু মেলা শুরু
০২ এপ্রিল, ২০২৩ ১০:৪৮:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ীদের অন্যতম সামাজিক উৎসব বিজুু, সাংগ্রাই, বৈসুক বিষু বিহুকে ঘিরে  কাল সোমবার থেকে শুরু হচ্ছে ৫দিনের মেলা। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে কাল সোমবার  বিকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ গোষ্ঠী

প্রধানমন্ত্রীকে উপহার দেওয়া হবে কলাগাছ থেকে তৈরি কলাবতী শাড়ি
০২ এপ্রিল, ২০২৩ ০৯:২৮:২৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে কলাগাছের তন্তু থেকে উৎপাদিত প্রথম কলাবতী শাড়ি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে জানিয়েছেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

রাঙামাটিতে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালন
০২ এপ্রিল, ২০২৩ ০৯:২৬:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “রুপান্তরের অভিযাত্রায় সবার জন্য নিউরোবান্ধব অন্তর্ভুক্তিমূলক বিশ্ব গঠন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে পরিষদের সভাকক্ষে(এনেক্স ভবন) বিশ্ব অটিজম সচেতনতা দিবস ২০২৩ উদযাপিত হয়েছে।

রাঙামাটি জেলা আওয়ামীলীগের পুর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত
০২ এপ্রিল, ২০২৩ ০৪:৫৪:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের পুর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা ০২ এপ্রিল রোববার বিকালে রাঙাামাটি জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ সভা অনুষ্টিত হয়।

খাগড়াছড়িতে বিজিবি’র অভিযানে ৪ ট্রাক কাঠ জব্দ
০২ এপ্রিল, ২০২৩ ০৪:৫৩:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বিজিবি’র অভিযানে ৪ ট্রাক কাঠ জব্দ করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি সদরের অনিল কুমার পাড়ায় অভিযান চালিয়ে এ সব কাঠ জব্দ করা হয়। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions