শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

কাল পাহাড়ের ৫ নারী খেলোয়ারকে সংবর্ধনা দিবে জেলা প্রশাসন ও জেলা পরিষদ
২৮ সেপ্টেম্বর, ২০২২ ১০:৩৪:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাফ গেমস ফুটবল টুর্নামেন্টে বাংলাদেশের অবিস্মরনীয় বিজয়ে পাহাড়ের ৫ নারী খেলোয়ারের অবদান ছিলো। তাদের মধ্যে ২জন রাঙামাটির ৩জন খাগড়াছড়ির। তাদের কাল বৃহস্পতিবার সংবর্ধনা দিবে রাঙামাটি জেলা প্রশাসন ও জেলা পরিষদ।

বান্দরবানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন
২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৩৩:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

অংজাই পাড়া পরিবেশ ও গ্রামীণ বন সংরক্ষণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৩১:৪১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দেশের বনের প্রতিবেশ পুনরুদ্ধার ও সংরক্ষণে লক্ষ্যে কম্পাস সিএইচটি-এফএলআর প্রকল্পের সহায়তা সংগঠিত অংজাই পাড়া পরিবেশ ও গ্রামীণ বন সংরক্ষণ সমিতির বার্ষিক সাধারণ সভা বুধবার (২৮ সেপ্টেম্বর ) বান্দরবানের রোয়াংছড়ি

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম থেকে বিদেশি মদসহ আটক ১
২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৩০:১০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ির  ঘুমধুম থেকে ফের ২৪ বোতল বিদেশি মদসহ আব্দুল্লাহ নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

লংগদুতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন
২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৯:২৮:৪৬

সিএইচটি

রাঙামাটিতে শুক্রবার থেকে শুরু হচ্ছে মাসব্যাপী বাণিজ্য মেলা
২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৮:২৮:৪৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা শহরের জিমনেসিয়াম মাঠে আগামী ৩০ সেপ্টেম্বর শুক্রবার থেকে শুরু হচ্ছে মাসব্যাপী বাণিজ্য মেলা। এতে স্থানীয় ও দেশের অন্যান্য স্থান থেকে উদ্যোক্তারা অংশ গ্রহণ করবেন।

সভাপতি প্রকৃতি রঞ্জন চাকমা, সম্পাদক ইন্টু মনি তালুকদার সাংগঠনিক অংসুমং মার্মা
২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৮:২২:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “আদিবাসী হিসাবে সাংবিধানিক স্বীকৃতি ও পার্বত্য শান্তি চুক্তি পুনাঙ্গ বাস্তবায়ন চাই” এই শ্লোগানকে সামনে রাঙামাটিতে আজ সকালে পার্বত্য চট্টগ্রাম আদিবাসী ফোরাম পার্বত্য অঞ্চল ক শাখার ৪র্থ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


রাঙামাটির লংগদুতে তথ্য অধিকার দিবস পালিত
২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৪:৫২:৫০

সিএইচটি

বান্দরবানে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উদযাপন
২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৪:৩৬:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ তথ্য প্রযুক্তির যুগে,জনগণের তথ্য অধিকার নিশ্চিত হোক ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উদযাপন  করা হয়েছে।

বান্দরবানে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে অনলাইন উদ্যোক্তা মেলা
২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৪:৩৫:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। স্থানীয় উদ্যোক্তাদের অংশগ্রহণে বান্দরবানে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে অনলাইন উদ্যোক্তা মেলা। ৩০সেপ্টেম্বর শুক্রবার সারাদিন বান্দরবানের ফেইসবুক গ্রæপ ‘বান্দরবানবাসী’তে পোস্টের মাধ্যমে উদ্যোক্তারা তাঁদের পণ্য ও সেবার পরিচিতি

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বান্দরবানে অনুদানের চেক বিতরণ
২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৪:৩২:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বান্দরবানে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আলীকদমের নতুন ইউএনও অরবিন্দ বিশ্বাস
২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৪:৩১:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে অরবিন্দ বিশ্বাসকে পদায়ন করা হয়েছে, তিনি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions