শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে পিসিপির জেলা কাউন্সিল অনুষ্ঠিত
০৮ মে, ২০২১ ০৮:০৭:৩৭

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। “জাতীয় স্বার্থপরিপন্থী সকল ষড়যন্ত্র প্রতিহত করে পূর্ণস্বায়ত্তশাসন আন্দোলনকে বেগবান করুন!”এই শ্লোগনাকে সামানে রেখে  শুক্রবার সকাল ১০টা রাঙামাটি জেলা সদরে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) জেলা কাউন্সিল সম্পন্ন হয়েছে। 

জমি দখলকে কেন্দ্র করে জীবনের নিরাপত্তা চেয়ে পিতা পুত্রের সংবাদ সম্মেলন
০৮ মে, ২০২১ ০৮:০৫:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে জমি দখল কেন্দ্র করে জীবনের নিরাপত্তা চেয়ে পিতা পুত্র  সংবাদ সম্মেলন। শনিবার( ৮মে ২০২১) বিকালে শহরের বাজার ফান্ডের নিচ তলা রাঙামাটি রিপোর্টার্স ইউনিটিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

চম্পকনগর বৌদ্ধ কমিউনিটি কল্যাণ সংঘের ত্রাণ বিতরণ
০৮ মে, ২০২১ ০৭:৩০:৫৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চলমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন সম্প্রদায়ের ২শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।  শনিবার সকালে শহরের চম্পকনগর এলাকার বৌদ্ধ কমিউনিটি কল্যাণ সংঘ  উদ্যোগে এই ত্রাণ সহায়তা বিতরণ করা হয়।

রাঙামাটিতে চাহিদানুযায়ী যোগান না থাকায় বেড়েছে ডাবের দাম !
০৮ মে, ২০২১ ০৬:০৯:০৮

শাহ আলম, রাঙামাটি।  রাঙামাটি জেলা-উপজেলা ও তার আশেপাশের অঞ্চল দিয়ে বয়ে যাচ্ছে তাপদাহ। তাই এই ভ্যাপসা গরমে বেড়েছে ডাবসহ অন্যান্য ফলমূলের দাম। একদিকে বৈশাখ মাসের শেষের দিকে তীব্র দাবদাহ অন্যদিকে পবিত্র রমজান মাস। তাই বাজারে বিভিন্ন রকমের

পার্বত্য অঞ্চলে খাদ্য ও আবাসস্থল সংকটে বিপন্ন বন্যহাতি
০৮ মে, ২০২১ ১২:৫৫:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নির্বিচারে বনভূমি উজাড় করায় পার্বত্য অঞ্চলে খাদ্য ও আবাসস্থল সংকটে বিপণœ বন্যহাতি। ফলে প্রায় সময় লোকালয়ে ঢুকে মানুষের ওপর আক্রমণ করছে হাতি। এতে অনেক জনের প্রাণহানি ঘটছে। বিভিন্ন এলাকায় বন্যহাতির আক্রমণের আশঙ্কায় জানমালের নিরাপত্তাহীনতায় ভূগছে মানুষ।

বান্দরবানে সেনা জানের পক্ষ থেকে ত্রাণ সহায়তা প্রদান অব্যাহত
০৮ মে, ২০২১ ১২:৫৩:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানের বেতছড়া, তারাছা,ওয়াই জাংশন ও বিভিন্ন গ্রামে ক্ষুদ্র নৃগোষ্টি এবং বাঙালি সুবিধাবঞ্চিত মানুষের সেবায় রমজান ও করোনা মহামারিতে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বান্দরবান সেনা জোন।

আনন্দ বিহারের দুর্লভ প্রজাতির ভূদং বাঁশ বরিক পাউডার দিয়ে ধ্বংসের অভিযোগ
০৮ মে, ২০২১ ১২:৪৩:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের বৌদ্ধদের অন্যতম ধর্মীয় প্রতিষ্ঠান আনন্দ বিহারে সৌন্দর্য্য বর্ধনের জন্য লাগানো দুর্লভ প্রজাতির এক শততের অধিক ভূদং বাঁশে বরিক পাউডার দিয়ে ধ্বংসের অভিযোগ করা হয়েছে। ফলে বর্তমানে  বাঁশগুলো মরে যাচ্ছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions