বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

করোনার ২য় ঢেউ মোকাবেলায় বান্দরবানে মাস্ক বিতরণ
১১ এপ্রিল, ২০২১ ০৭:৫৪:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারাদেশের ন্যায় বান্দরবানেও করোনার ২য় ঢেউ মোকাবেলায় জনসাধারণকে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

করোনা আর লকডাউনে বান্দরবানে ম্লান ক্ষুদ্র-নৃগোষ্ঠিদের বৈসাবি উৎসব
১১ এপ্রিল, ২০২১ ০৭:৫২:২৭

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা বান্দরবানে বসবাসরত ক্ষুদ্র-নৃগোষ্ঠিদের সবচেয়ে আকর্ষনীয় উৎসব হলো বৈসাবি উদযাপন। পুরাতন বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানাতে নানা আয়োজনে কয়েকদিনব্যাপী জাঁকজমকভাবে উদযাপন করা হয়

বান্দরবানে শিশুদের খাদ্য সহায়তা দিল সিডিসি
১১ এপ্রিল, ২০২১ ০৭:৫০:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভাল্পমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধীত শিশুদের মধ্যে ফুডরেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

রাঙামাটিতে নতুন করে আরো ৮জন করোনা পজেটিভ
১১ এপ্রিল, ২০২১ ১২:০৭:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ক্রমশ করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, রাঙামাটিতে নতুন করে আজ আরো ৮জন করোনা আক্রান্ত হয়েছে, আজ শনিবার  রাঙামাটি পিসিআর ল্যাবে  নমুনা পরীক্ষা করেছেন ৭১জন, এরমধ্যে ৮জনের পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে

রাঙামাটিতে পরিত্যক্ত অবস্থায় টিসিবি পণ্য উদ্ধার
১১ এপ্রিল, ২০২১ ১২:০৪:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরে স্টেডিয়ামের সিঁড়ির নীচে পরিত্যক্ত অবস্থায় মিলেছে টিসিবি’র খাদ্যপণ্য। শনিবার দুপুরের দিকে ২ লিটার পরিমাণের ২০০ বোতল সয়াবিন তেল, ৬ বস্তা ডাল, ৫ বস্তা চিনি, ২ বস্তা ছোলা ও ৪ বস্তা পেয়াঁজ উদ্ধার করেছে, রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions