বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বিভিন্ন সংস্থার প্রধানদের অনুপস্থিতির কারণে ত্বড়িৎ সিদ্ধান্ত নিতে সমস্যা হয় : অংসুইপ্রু চৌধুরী
২৫ জানুয়ারী, ২০২১ ০৮:৩২:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেছেন, চেয়ারম্যান হিসাবে দায়িত্ব নেবার পর এটি দ্বিতীয় সভা। এ সভায় লক্ষ্য করা যাচ্ছে বিভিন্ন সংস্থার প্রধানদের অনুপস্থিতি এবং প্রতিনিধি পাঠানোর প্রবণতা। সরকারের ভিশন ২০৪১

লংগদুতে ১২ জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত
২৫ জানুয়ারী, ২০২১ ০৮:৩০:১৬

সিএইচটি টুডে ডট কম, লংগদু  (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে বাইট্টাপাড়া বাজার ও লংগদু সদর এলাকায় বিভিন্ন ক্যাটাগরিতে ১২ জনকে আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।  রোববার (২৪ জানুয়ারি) লংগদু উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ

শান্তিচুক্তি বিরোধী কাউকে ছাড় দেয়া হবে না : ব্রিগেডিয়ার মো:জিয়াউল হক
২৫ জানুয়ারী, ২০২১ ০৬:৫৭:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য শান্তিচুক্তি বিরোধী কোন অপশক্তিকে ছাড় দেয়া হবে না বলে মন্তব্য করেছেন ৬৯ পদাতিক ব্রিগেডের নবাগত কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জিয়াউল হক (এনডিসি,এএফডব্লিউ,পিএসসি)।

কাপ্তাইয়ে ১ যুবকের আত্মহত্যা, আত্নহত্যার কৌশল দেখাতে গিয়ে আরেকজনের গলায় ফাঁস
২৫ জানুয়ারী, ২০২১ ০৬:৫৬:২৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেন শোয়েব আহমেদ (২৮)। আর এঘটনার খবর শুনে কীভাবে আত্নহত্যা করে, মজার ছলে তার অনুকরণ করে বন্ধুদের দেখাতে গিয়ে গলায় ফাঁস লেগে প্রাণ হারিয়েছেন আরেক যুবক নাইমুর

বাঘাইছড়িতে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
২৫ জানুয়ারী, ২০২১ ১২:৪৫:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় কৃষকলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

দীঘিনালায় শতাধিক পরিবারকে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ
২৫ জানুয়ারী, ২০২১ ১২:৪৪:৩৮

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সেনাবাহিনী।
আজ রোববার দীঘিনালার মেরুং ইউনিয়ন পরিষদের আওতাধীন দুর্গম রথী চন্দ্র কার্বারী পাড়ায় বসবাসরত অসহায় ও হতদরিদ্র পাহাড়ী

কাপ্তাইয়ে বন মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার
২৫ জানুয়ারী, ২০২১ ১২:৪৩:৪১

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ে বন মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২৪ জানুয়ারি) সকালে ওয়াগ্গা ইউনিয়নের রাম পাহাড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে কাপ্তাই থানা পুলিশ।

দীঘিনালায় গাঁজা সহ ইউপিডিএফ সমর্থিত পিসিপি সভাপতি গ্রেফতার
২৫ জানুয়ারী, ২০২১ ১২:৪২:৪৪

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় ইউপিডিএফ (প্রসিত) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতিকে গ্রেফতার করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions